Viral: ৬৪ বছরের বৃদ্ধের সঙ্গে চুটিয়ে প্রেম ২৪ এর যুবতীর, কারণ জানলে অবাক হবেন

#নিউ জার্সি: প্রেমিকার বয়স ২৪। প্রেমিকের বয়স ৬৪। বয়সের বিরাট এই ব্যবধান থাকলেও ভালবাসার সম্পর্কে কোনও খামতি নেই সেমি এবং ক্লডির। মিরর-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ঘটনাটি নিউ জার্সির। ২৪ বছর বয়সী সেমি একটি হোটেলে পরিচারিকার কাজ করতেন।

সেই সময়ে ডেটিং অ্যাপের মাধ্যমে ক্লডির সঙ্গে পরিচয় হয় সেমির। ক্লডি তাঁর থেকে ৪০ বছরের বড়। সেখান থেকে তাঁদের আলাপ শুরু। তারপরে বন্ধুত্বের সম্পর্ক গড়িয়েছে প্রেমে। ৬৪ বছরের ক্লডির প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন বছর ২৪ এর সেমি। সম্পর্কে নিয়ে সেমি জানিয়েছেন, ক্লডির সঙ্গে থাকা আমার সৌভাগ্য।

আর্থির টানাটানির সংসারে জন্য একটি হোটেলে পরিচারিকার কাজ করতেন সেমি। এখন ক্লডিকে পেয়ে আগের অবস্থা থেকে সম্পূর্ণ বদলে গিয়েছেন সেমির। এখন তিনিও বিলাসবহুল জীবনযাপন করছেন। সম্প্রতি এই যুগল এই দম্পতি চিন, ইতালি এবং জার্মানির মতো দেশে ভ্রমণ করেছে।

সেমি জানিয়েছেন, ক্লডির পরিবারও তাঁকে মেনে নিয়েছে। ক্লডির প্রথম স্ত্রীর সঙ্গে সেমির সম্পর্ক খুবই ভাল। দুই সন্তানও রয়েছে ক্লডির। তাঁর পরিবারের সকলে সেমির সঙ্গে আলাপ করেছেন। সেমি জানিয়েছেন, তিনি শীঘ্রই সারোগেসির মাধ্যমে মা হবেন এবং তাঁর সংসার সম্পূর্ণ করবেন।

আরও পড়ুন, বছরের শুরুতেই আজ মেগা বৈঠক তৃণমূল কংগ্রেসের, সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কী বলবেন

আরও পড়ুন, ২৫-এর জন্মদিনে তৃণমূল পেল ‘নতুন বাড়ি’, ক’তলা হচ্ছে ভবন? কী কী ব্যবস্থা থাকছে? জেনে নিন এবার

এখনই এই প্রেমিক যুগলের গল্প ভাইরাল। তবে সম্পর্কে থাকলেও বয়সের বিরাট পার্থক্যের জেরে অনেক খারাপ কথা শুনতে হয়েছে তাঁদের। সেই কথা মেনে নিয়েছেন সেমি এবং ক্লডি দুজনে। কিন্তু তাঁরা সেই সব কথাতে কান দিতে নারাজ। দুই জনেই জানিয়েছেন তাঁরা এই সম্পর্ক নিয়ে খুব খুশি।

Published by:Suvam Mukherjee

First published:

Read also  Viral Video: মহিলাকে দেখেই ছুটে এল দুই সিংহ! এক লাফে দু'হাত গলায়! তারপর? ভাইরাল ভিডিওতে দেখুন কী হল!

Tags: Couple, Love Story, United States

Source link