Skulls recovered in package: বিমানবন্দরে প্যাকেজের ভিতর ৪ টি মানব-খুলি উদ্ধার! কোথায় ঘটল এমন?

বিমানবন্দরে একটি প্যাকেজের স্ক্যানিংয়ের সময় ধরা পড়ে গেল আসল কাণ্ড! স্ক্যানিংয়ের ছবি দেখে তো সকলেই অবাক। দেখা যায় মেক্সিকো থেকে একটি প্যাকেজের ভিতর রয়েছে ৪ টি মানুষের মাথার খুলি। এই প্যাকেজটি আমেরিকা যাচ্ছিল। ঘটনার জেরে সন্দেহ, প্রশ্ন যেমন জেগেছে মানুষের মধ্যে তেমনই ছড়িয়েছে চাঞ্চল্য।

দেখা গিয়েছে, ওই প্যাকেজে অ্যালুমিনিয়াম ফয়েলে মুড়ে ওই মাথার খুলিগুলি রাখা ছিল। মেক্সিকোর কোয়ারেতারো আন্তর্জাতিক বিমানবন্দরে এই চাঞ্চল্য ফেলে দেওয়া প্যাকেজ উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, মেক্সিকোর পশ্চিমপ্রান্ত থেকে এই প্যাকেজটি গিয়েছে আমেরিকার উদ্দেশে। যে এলাকায় অুরাধমূলক নানান কর্মকাণ্ড চলতে থাক বলেও নানান ঘটনা শোনা যায়। তবে কোন কারণে এই মাথার খুলিগুলি পাঠানো হচ্ছিল আমেরিকায়, তা নিয়ে উঠছে প্রশ্ন। জানা গিয়েছে, সাউথ ক্যারোলিনার একটি জায়গার উদ্দেশে এই মাথার খুলিগুলি যাচ্ছিল। তবে এই খুলিগুলি মহিলাদের নাকি পুরুষের তা জানা যায়নি। এছাড়াও এগুলি কোন বয়সের মানুষের তাও জানা যায়নি। ফলে স্বভাবতই প্রশ্নের জটাজাল বোনা শুরুল হয়ে গিয়েছে।

এদিকে,  বিশ্বজুড়ে শুরু হয়েছে বর্ষবরণের উৎসব। এমন এক সময়কালকেই কি ইচ্ছে করে এই খুলিগুলি পাঠানোর জন্য বেছে নেওয়া হল? সেই নিয়েও রয়েছে প্রশ্ন। এমনভাবে অবৈধ পদ্ধতিতে মানব কঙ্কালের অংশ প্যাকেজে পাঠানোর নেপথ্যে কোনও চক্র রয়েছে কি না তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। 

 

 

 

 

 

 

 

 

 

 

Source link

Read also  CC Camera: রেলের ১৫,০০০ কোচে এবার সিসি ক্যামেরা, কামরার কোথায় থাকবে জেনে নিন