Serial Killer: এক মাসে পর পর খুন! বৃদ্ধাদের টার্গেট করা সিরিয়াল কিলারের শিকার ৩, তল্লাশিতে পুলিশ

একদিকে প্রবল শৈত্য প্রবাহ, ঘন কুয়াশা, তার মধ্যেই পর পর খুন। টার্গেটে শুধুই বৃদ্ধারা। এই ঘটনা উত্তরপ্রদেশের বারাবাঁকির। সেখানে পর পর তিনজন বৃদ্ধা মহিলার খুন ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। সন্দেহভাজন সিরিয়াল কিলারের খোঁজে ময়দানে নেমেছে উত্তর প্রদেশ পুলিশ। তাঁদের সঙ্গে যোগ দিয়েছে এসটিএফ।

জানা গিয়েছে, ওই সিরিয়াল কিলারের লোকেশনের খোঁজ পেয়ে গিয়েছে পুলিশ। ইতিমধ্যেই সেই ব্যক্তির খোঁজে একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে উত্তর প্রদেশ পুলিশ। তবে এখনও পর্যন্ত কোনও গ্রেফতারি হয়নি বলে জানা গিয়েছে। সন্দেহভাজনের ছবি প্রকাশ্যে তুলে ধরা হয়েছে। স্থানীয়দের থেকে চাওয়া হয়েছে সাহায্য। কোনও তথ্য কারোওর কাছে থাকলে তা জানাতে বলা হয়েছে। বারাবাঁকি পুলিশের ছয়টি টিম এই মুহূ্র্তে ওই সিরিয়াল কিলারের খোঁজে বেরিয়ে পড়েছে। 

খুনের প্যাটার্ন ও লক্ষ্য

পুলিশ জানাচ্ছে, শুধুমাত্র বয়স্ক মহিলাদেরই টার্গেটে রাখছে এই সিরিয়াল কিলার। ডিসেম্বরের ৬ তারিখ প্রথম মৃতদেহ উদ্ধার হয়। তারপর ১৭ ডিসেম্বর আরও এক বৃদ্ধা মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। প্রথম দেহটি পাওয়া গিয়েছে অযোধ্যার কুশেতি গ্রামে। দ্বিতীয় বারাবাঁকিতে। তৃতীয় দেহটি থাতরাহা গ্রামে মিলেছে। ভোরে ওই বৃদ্ধা মহিলা প্রাতঃকৃত্য করতে গিয়েছিলেন, তারপর থেকেই তাঁর খোঁজ মেলেনি। পরের দিন নগ্ন অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। মৃতরা প্রত্যেকেই ৫০ থেকে ৬০ বছর বয়সী। প্রত্যেকেরই খুনের প্যাটার্ন একই। বারাবাঁকির রামসনেহি ঘাট পুলিশ স্টেশনের আওতায় ঘটনাটি ঘটে যায়। গোটা কেসের সমাধানের দায়িত্বে রয়েছেন ইন্সপেক্টর বিনোদ বাবু। জানা যাচ্ছে, ওই সিরিয়াল কিলার আপাতত পালিয়ে বেড়াচ্ছে। কোন লক্ষ্য থেকে এমনভাবে বৃদ্ধাদের সে খুন করছে,তার উত্তরের অপেক্ষায় ত্রস্ত এলাকাবাসী।

 

 

 

 

 

 

 

 

 

 

Source link

Read also  প্রাক্তন মন্ত্রী ওয়াই এস বিবেকানন্দ রেড্ডি হত্যামামলা এবার CBI এর বিশেষ আদালতে, জানাল সুপ্রিম কোর্ট