ঠাঁটিয়ে এক থাপ্পড়! নির্জন লিফ্টে মহিলার শরীর ছুঁতেই যুবককে ‘উচিত শিক্ষা’, ভাইরাল ভিডিয়ো

লিফ্টের মধ্যে এক মহিলাকে শ্লীলতাহানির চেষ্টা করতে গিয়েছিলেন যুবক। এরপরই পাল্টা থাপ্পড় কষিয়ে যুবককে বেধড়ক মারধর করেন মহিলা। গোটা ঘটনা লিফ্টের বিতরে থাকা সিসিটিভিতে বন্দি হয়। আর তার ভিডিয়ো কার্যত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এক মুহূর্ত সময়ও মহিলা নষ্ট করেননি। ঘুরিয়ে মেরেছেন থাপ্পড়। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলা দাঁড়িয়ে রয়েছেন লিফ্টের ভিতরে। তাঁর হাতে রয়েছে ফোন। এমন পরিস্থিতিতে, পাশে দাঁড়ানো ব্যক্তি তাঁর কাছে আসতে চাইছেন। এমনকি প্রথমের দিকে ওই ব্যক্তি মহিলার শরীরে হাতও রেখে দেন। তারপর মহিলা সেদিক থেকে সরে আসেন। খানিক বাদে মহিলাকে ফের উত্যক্ত করতে থাকেন ব্যক্তি। এরপর মহিলার কাঁধের কাছ দিয়ে হাত নিয়ে গিয়ে তিনি মহিলার শরীরে তা রাখেন। শুরু হয় কুৎসিৎ ইশারার। এরপর এক মুহূর্ত সময় নষ্ট করেননি মহিলা। ঠাঁটিয়ে মেরেছেন থাপ্পড়। শুধু চড় বা থাপ্পড়েই থেমে থাকেননি মহিলা। লাথি চালাতেও পিছপা হননি তিনি। শ্লীলতাহানির চেষ্টায় থাকা যুবককে মোক্ষম জবাব দিয়ে তিনি মেরে ধরে তাকে উচিত শিক্ষা দেন। নিজের প্রতিরক্ষায় মহিলা যেভাবে উদ্যোগ নিয়েছেন তার তারিফ না করে পারছেন না নেটিজেনরা।

নেটিজেনরা এই ভিডিয়ো দেখে বলছেন, ওই যুবকের যা প্রাপ্য ছিল তাইই তিনি পেয়েছেন। এই ভিডিয়ো আপাতত ২.৫ মিলিয়ন ভিউ পেয়েছে। এরপরও চলছে ভিউ পাওয়ার সংখ্যার দৌড়। বহু নেটিজেন বলছেন, যে শিক্ষাটি ওই অপরাধী যুবক পেয়েছেন, তিনি তা জীবনেও ভুলবেন না। অনেকেই বলছেন, মায়েদের উচিত তাঁদের মেয়েদের শেখানো যে কীভাবে নিজেকে রক্ষা করতে হয়, আর এই ভিডিয়ো তার এক নমুনা।

 

 

 

 

 

 

 

 

 

Source link

Read also  King Charles III New Notes: রাজা তৃতীয় চার্লসের ছবিসহ নতুন পাউন্ড নোটের নকশা প্রকাশ করল ব্রিটেন