আবুধাবিতে বাংলাদেশি জিতে নিলেন ৯৮ কোটি ১৭ লাখ টাকা মূল্যের লটারি…Bangladeshi wins ninety eight crore rupees in Abu Dhabi lottery

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেই বলে একেবারে ছপ্পর ফাড়কে! তা-ও বিদেশের মাটিতে। পুরুষস্য ভাগ্যম বোধ হয় একেই বলে! ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরশাহির আবুধাবিতে। সেখানে এক প্রবাসী বাংলাদেশি প্রায় কোটি কোটি টাকা জিতেছেন! আবুধাবির কারেন্সিতে তিনি সাড়ে তিন কোটি দিরহাম, ভারতীয় টাকায় যার পরিমাণ ৯৮ কোটি ১৭ লাখ টাকা মূল্যের লটারি জিতেছেন। ইংরেজি নববর্ষ উপলক্ষে বিগ টিকিট নামের লটারির প্রথম র‌্যাফেল ড্র’তে তিনি জয়ী হন।

আরও পড়ুন: Pakistan’s Economy: দেশ জুড়ে সাড়ে ৮টায় বন্ধ হয়ে যাবে সমস্ত দোকানপাট! এ কী দুর্বিপাক এল…

মহম্মদ রায়ফেল আবুধাবির আল আইন এলাকার বাসিন্দা। সেখানকার একটি কোম্পানিতে পিক-আপের চালক হিসেবে কাজ করেন তিনি। ৯ বছর ধরে লটারির টিকিট কিনে আসছেন তিনি। রায়ফেল যে টিকিট জিতেছেন, তা ২০২২-এর ১০ ডিসেম্বর অনলাইনে কিনেছিলেন। এর নম্বর ০৪৩৬৭৮। ২০ জন বন্ধু মিলে ভাগাভাগি করে লটারি কেনার টাকা দিয়েছিলেন। এখন সব বন্ধু মিলেই পুরস্কারের অর্থ ভাগ করে নেবেন।

আরও পড়ুন: Taliban Warns Pakistan: এবার কি পাকিস্তান আক্রমণ করবে তালিবান? ইসলামাবাদকে কড়া হুমকি আফগানিস্তানের…

‘বিগ টিকিট মিলিওনেয়ার’ নামের এই লটারির টিকিটমূল্য ৫০০ দিরহাম। বিগ টিকিটের ওয়েবসাইট থেকে অনলাইনে কিংবা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর ও আল আইন বিমানবন্দরের কাউন্টার থেকে এ টিকিট কেনা যায়।

ব়্যাফেল ড্রয়ের আয়োজকেরা শুরুতে বছরচল্লিশের রায়ফুলের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। বেশ কয়েকবার ফোন করেও তাঁকে পাওয়া যাচ্ছিল না। আসলে তিনি তখন গাড়ি চালাচ্ছিলেন। শেষ পর্যন্ত তাঁরা তাঁকে পুরস্কার জয়ের খবরটি জানাতে পারেন। রায়ফেল বলেন, ‘আমি ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাশাহে আছি। বিশ্বাসই হচ্ছিল না যে লটারিটা জিতে গেছি! এতগুলো টাকা! অত্যন্ত উত্তেজনা ও আনন্দ বোধ করছি।’
সংবাদমাধ্যমের পক্ষ থেকে রায়ফেলর কাছে জানতে চাওয়া হয়েছিল, পুরস্কারের অর্থ দিয়ে কী করবেন তিনি? জবাবে রায়ফেল বলেন, তিনি ধারণাই করতে পারেননি পুরস্কার জিতবেন।

Read also  women workers of post office in the antarctic rescued from their place of work – News18 Bangla

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source link