Lionel Messi enjoys party in hometown of Rosario with friends and family. – News18 Bangla

#রোজারিও: ৩৬ বছর পর ফুটবল বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। বহু প্রতীক্ষার পর আর্জেন্টিনার নয়নের মনি ও ফুটবলের সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসির হাতে উঠেছে কাপ। এবার দলের সতীর্থ ও পরিবারের সদস্যদের জন্য পার্টি দিয়ে বিশ্বকাপ জয় উদযাপন করলেন লিওনেল মেসি। কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে গত ২০ তারিখ আর্জেন্টিনা দল তাদের দেশে ফেরে।

দেশের রাজধানী বুয়েন্স এয়ার্নসে তারা বিশ্বকাপ জয় উদযাপন করে। ফুটবল বিশ্বকাপের ইতিহাসে পরপর দুবার সেরা খেলোয়াড়ের তকমা পাওয়া মেসি তার স্ত্রী আন্তনেলা রোককুজজো ও তার তিন সন্তানের সঙ্গে বড়দিন উদযাপন করেন। বিশ্বকাপের জন্য বিরতির পর ক্লাব ফুটবলের মরসুম শুরু হয়ে যাচ্ছে। আগামী সোমবারই প্যারিসে ফিরছেন মেসি।

পিএসজি দলের তার সতীর্থদের সঙ্গে মঙ্গলবারই তার অনুশীলনে নামার কথা। কিন্তু ফ্রান্সে ফেরার আগে বিশ্বকাপ জয়টা ভালোভাবে উদযাপন করতে চেয়েছিলেন মেসি। তাই বৃহস্পতিবার রাতে রোসারিওতে বছর শেষের বিরাট বড় পার্টির আয়োজন করেন তিনি। সান্তে ফেতে সিটি সেন্টার রোসারিওতে এই পার্টি অনুষ্ঠিত হয়।

পার্টির নাম দেওয়া হয় ‘ দ্য ফেস্টিভেল অফ দ্য চ্যাম্পিয়ন্স’। ঞ্জেল ডি মারিয়া, লিয়ান্দ্র পারাদেস সহ কাতার বিশ্বকাপে খেলা জাতীয় দলে তার সতীর্থরা পার্টিতে যোগ দেয়। ধূসর রঙের অডি কিউ এইট গাড়ি করে মেসির পার্টিতে পৌঁছনোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর্জেন্টাইন তারকাকে সাদা রঙের টি-শার্ট পরে পার্টিতে আসতে দেখা গেছে।

তার অনুরাগী ও সংবাদমাধ্যমের প্রতিনিধিদের তার গাড়ির সামনে জড়ো হতে দেখা গেছে ঐ ভিডিওতে। মেসির স্ত্রী রোককুজজো রুপোলি রঙের একটি পোশাক পরেছিলেন, তার তিন ছেলে থিয়াগো, মাতেও ও সিরো ও তাদের ভাইপোদের একই গাড়িতে দেখা গেছে। লিওনেল মেসির মা সেলিয়া কুককিটিনি ও তার ভাইয়েরা রদ্রিগো ও মারিয়া সোলও ঐ পার্টিতে যোগ দেন।

আর্জেন্টিনা দলে তার প্রাক্তন সতীর্থ ম্যাক্সিমিলানো রড্রিগেজকেও ঐ পার্টিতে দেখা যায়। ঐ পার্টিতে আর্জেন্টিনার জনপ্ৰিয় মিউজিক ব্যান্ড লা মসকা অনুষ্ঠান পরিবেশন করে। কাতার বিশ্বকাপ চলাকালীন মুকাচোস নামে যে গানটি আর্জেন্টিনায় খুব জনপ্রিয় হয়েছিল লা মসকা ব্যান্ড ঐ গানের সুর দিয়েছিল। দেশের নায়কের উদ্যোগে এত বড় পার্টির জন্য সিটি সেন্টার রোসারিওর আশেপাশে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছিল।

Read also  IND vs BAN: ভালো খেলার স্বীকৃতি, কোহলির কাছ থেকে স্মরণীয় উপহার পেলেন মেহেদি হাসান

বাইরের কেউ যাতে পার্টিতে না ঢুকে পরে এরজন্য পুলিশের তরফে ব্যারিকেডও করে দেওয়া হয়। আর্জেন্টিনার দুই গুরুত্বপূর্ণ ফুটবলার ডি মারিয়া এবং লিওনার্ডো পারেদেসও দারুন পার্টি উদযাপন করেন মেসি পরিবারের সঙ্গে। এবার প্যারিসে ফিরে যাওয়ার পালা লিওর।

Published by:Rohan Chowdhury

First published:

Tags: Fifa world Cup 2022, Lionel Messi



Source link