IPL 2023: Mumbai Indians Trio Takes A Dig At Naveen Ul Haq Following MI Win Over LSG

চেন্নাই: আইপিএলের (IPL 2023) এলিমিনেটরে একপেশে ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে (Lucknow Super Giats) ৮১ রানের বিরাট ব্যবধানে পরাজিত করে কোয়ালিফায়ার ২-এ নিজেদের জায়গা পাকা করে ফেলেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এই ম্যাচের পরেই লখনউয়ের আফগান বোলার নবীন উল হককে (Naveen Ul Haq) খোঁচা দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ত্রয়ী কুমার কার্তিকেয়া, বিষ্ণু বিনোদ এবং সন্দীপ ওয়ারিয়র।

ABP Ananda – Live TV

নবীনকে পাল্টা

গোটা আইপিএল জুড়েই বারংবার শিরোনামে উঠে এসেছেন নবীন। আরসিবি-লখনউ ম্যাচে তাঁর ও বিরাট কোহলির বাদানুবাদ শিরোনাম কেড়ে নিয়েছিল। এরপরেই একাধিকবার আরসিবির ব্যর্থতায় আমের ছবি দিয়ে কোহলিকে খোঁচা দেওয়ার চেষ্টা করেছিলেন নবীন। তিনি একদা বিরাট কোহলির ব্যর্থতার পর সোশ্যাল মিডিয়ায় সেই ম্যাচ চালিয়ে আম খেতে খেতে গোটা বিষয়টা উপভোগ করার একটি ছবি শেয়ার করেছিলেন। এমনকী, আরসিবি টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর একটি হাসির মিম ভিডিও আপলোড করেন নবীন। এবার তাঁকে পাল্টা দিলেন মুম্বইয়ের তারকারা। 

 

মিষ্টি মরসুম

ম্যাচ শেষে মুম্বইয়ের তারকা ত্রয়ী টেবিলে আম রেখে একটি ছবি আপলোড করেন। সেই ছবির ক্যাপশনে লেখা, ‘আমের মিষ্টি মরসুম।’ ছবিতে তিন তারকাকে চোখ, মুখ ও কান ঢেকে পোজ দিতে দেখা যায়। যদিও সেই ছবিটি বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেওয়া হয়েছে, তবে এই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনাক্রমে, নবীনের সতীর্থ আবেশ খানও কিন্তু ওই ছবিতে লাইক দিয়েছিলেন। খোঁচা দিতে ছাড়েনি খাবার ডেলিভারি অ্যাপও। এই ঘটনার পর কিন্তু লখনউ দল আম সংক্রান্ত একাধিক শব্দ মিউট করে দিয়েছে।

অবশ্য ম্যাচ জেতাতে না পারলেও এদিন বল হাতে কিন্তু বেশ নজর কেড়েছিলেন নবীন উল হক। নিজের নির্ধারিত চার ওভারে ৩৮ রানের বিনিময়ে চার চারটি উইকেট নেন নবীন। রোহিত শর্মা, তিলক ভার্মা, ক্যামেরন গ্রিন ও সূর্যকুমার যাদবকে সাজঘরে পেরত পাঠান আফগানিস্তানের তারকা বোলার নবীন।

Read also  ভিনেশ ফোগাটদের আন্দোলনের জের, কুস্তি ফেডারেশনের বিদায়ী কর্তাদের নিষিদ্ধ করল আইওএ/ Ad Hoc committee in full control, Wrestling Federation of India hand over all documents to panel, says Indian Olympic Association secretary general Kalyan Chaubey

 

প্রসঙ্গত, পাঁচবারের আইপিএল চ্য়াম্পিয়ন, এবার আরও একবার ট্রফি জয়ের পথে আরো একধাপ এগিয়ে গেল মুম্বই ইন্ডিয়ান্স। লখনউ সুপারজায়ান্টসকে ৮১ রানে হারিয়ে দিয়ে এবার গুজরাতের সামনে রোহিত বাহিনী। 

আরও পড়ুন: জিমেলে স্টোরেজে সমস্যা? মেল ঢুকছে না? চটজলদি কী করবেন?



Source link