Indian Star Hardik Pandya Meets Home Minister Amit Shah Before India Vs Sri Lanka T20 Series


নয়াদিল্লি: ৩ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারত-শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজ (IND vs SL T20)। সেই সিরিজে রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুলরা কেউই দলে নেই। রোহিত, রাহুলদের অনুপস্থিতিতে ভারতীয় দলকে (Indian Cricket Team) নেতৃত্ব দিতে দেখা যাবে হার্দিক পাণ্ড্যকে (Hardik Pandya)। সূর্যকুমার যাদব পেয়েছেন সহ-অধিনায়কের দায়িত্ব। সিরিজ শুরুর আগে নববর্ষের প্রাক্কালে হার্দিক পাণ্ড্য ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনেই তাঁর সঙ্গে দেখা করতে যান হার্দিক। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজেই অমিত শাহের সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে হার্দিকের সঙ্গে তাঁর দাদা ক্রুণাল পাণ্ড্যকেও পাশে বসে থাকতে দেখা যায়। হার্দিক পাণ্ড্য নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির ক্য়াপশনে লেখেন, ‘আপনার সঙ্গে মূল্যবান সময় কাটানোর জন্য আমাদের আহ্বান করায় অনেক ধন্যবাদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আপনার সঙ্গে দেখা করার সুযোগ পাওয়াটা আমার কাছে দারুণ সৌভাগ্যের।’

 

সহ-অধিনায়ক সূর্য

২০২২ সালটা সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) জন্য অনেকটা স্বপ্নের মতোই কেটেছে। ব্যাট হাতে তিনি ভারতের হয়ে সব ফর্ম্যাট মিলিয়ে দ্বিতীয় সর্বাধিক রান করেছেন। বছর শেষটাও ব্যক্তিগতভাবে তাঁর জন্য সুখবর নিয়ে এল। নতুন বছরে শ্রীলঙ্কার বিরুদ্ধে  ৩ জানুয়ারি থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ভারত। সেই সিরিজে সূর্যকুমার ভারতীয় দলের (Team India) সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন।

প্রথমবার ভারতীয় সহ-অধিনায়ক নির্বাচিত হয়ে আবেগে ভাসছেন সূর্য। মুম্বইয়ের হয়ে রঞ্জি ট্রফিতে সৌরাষ্ট্রের বিরুদ্ধে ৯৫ রানের ইনিংস খেলার পরেই সূর্য এক সাক্ষাৎকারে বলেন, ‘সত্যি বলতে এটা (ভারতের সহ-অধিনায়কত্ব) আশা করিনি। তবে গত বছরটা আমার জন্য যা কেটেছে, এই সহ-অধিনায়কত্ব পাওয়াটা সেটারই পুরস্কার বলে আমার মনে হয়। এই সুযোগ পাওয়ায় আমি উচ্ছ্বসিত এবং সহ-অধিনায়ক হিসাবে মাঠে নামতে মুখিয়ে রয়েছি।’ সূর্যকুমার জানান, তাঁর বাবাই সর্বপ্রথম তাঁর সহ-অধিনায়ক নির্বাচিত হওয়ার খবরটা তাঁকে জানান। 

গোটা বিষয়টা এখনও সূর্যের কাছে অনেকটা স্বপ্নের মতোই। তিনি বলেন, ‘আমি প্রথমে চোখ বুজে খানিক নিজেকেই প্রশ্ন করছিলাম যে এটা আদৌ সত্যি না আমি স্বপ্ন দেখছি। সত্যি বলতে এটা আমার কাছে স্বপ্নের মতোই। আমাদের দীর্ঘ পরিশ্রমের ফল। আমি যে বীজ পুঁতেছিলাম, সেটা থেকে অবশেষে গাছ হয়েছে এবং আমি এখন তাঁর ফল উপভোগ করতে পারছি। বর্তমানে পরিস্থিতি যেমনভাবে এগোচ্ছে, তা নিয়ে আমি দারুণ খুশি। আমি এই সুসময়টা দীর্ঘায়িত করতে চাই। যতদিন এভাবে চলে, ততই ভাল।’

আরও পড়ুন: অসুস্থ খুদে ভক্তকে দেখতে হাসপাতালে বাবর, কথা বলালেন রিজওয়ানের সঙ্গে, জিতে নিলেন মন



Source link

Read also  থমকে যাওয়া নয়, খেলাকে পরের ধাপে নিয়ে যেতে হবে: বিশ্বকাপের আগে হকি দলকে বার্তা গ্রাহাম রিডের