৯০ মিনিটের যুদ্ধে ফের মুখোমুখি মেসি-রোনাল্ডো! কিন্তু কীভাবে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সব জল্পনার অবসান ঘটিয়ে সৌদি আরবের (Saudi Arabia) ক্লাব আল নাসেরে (Al Nassr) যোগ দিয়েছেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ম্যানচেস্টার ইউনাইটেড (Manchestar United) ছেড়ে আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।  চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে খেলবেন ‘সি আর সেভেন’ (CR 7)। রোনাল্ডো নতুন ক্লাবে যোগ দেওয়ায় চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির (Lionel Messi) বিরুদ্ধে তাঁর মাঠে নামার সম্ভাবনা তৈরি হয়েছে।

জানুয়ারিতে সৌদি আরবের মাটিতে একটি প্রীতি ম্যাচ খেলবে ফরাসি জায়ান্ট প্যারিস সঁ জরমঁ-এর (Paris Saint Germain)। জানুয়ারির তৃতীয় সপ্তাহে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেই ম্যাচে পিএসজির (PSG) প্রতিপক্ষ হবে আল হিলাল এবং আল নাসের ক্লাবের যৌথ একাদশ। অর্থাৎ এই দুটি ক্লাবের সেরা ফুটবলারদের নিয়ে দল গড়া হবে। তাই মেসি-নেইমার-এমবাপেদের বিরুদ্ধে রোনাল্ডোকে খেলতে দেখা যেতে পারে। 

আরও পড়ুন: Year Ender 2022: পেলে থেকে ওয়ার্নের বিদায়, মেসিদের বিশ্বজয় থেকে ফেডেরারের অবসর! ২০২২-এ ক্রীড়া জগতের একডজন মুহূর্ত

আরও পড়ুন: Cristiano Ronaldo: আল নাসের ক্লাবে রোনাল্ডোর প্রতি মিনিটে রোজগার কত? পড়লে চমকে যাবেন

নতুন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে রোনাল্ডো বলেছেন, ‘নতুন দেশে ও নতুন পরিবেশের ফুটবলে যোগ দিতে পেরে আমি খুবই উত্তেজিত। আল নাসের সৌদি আরবে পুরুষ এবং মহিলা ফুটবল উভয় ক্ষেত্রেই যা উন্নতি করছে সেটা খুবই অনুপ্রেরণাদায়ক। বিশ্বকাপে সৌদি আরবের সাম্প্রতিক পারফরম্যান্স থেকে আমরা দেখতে পাচ্ছি যে এই দেশে ফুটবলের প্রতি অনেক প্যাশন আছে।’ 

পর্তুগালের হয়ে বিশ্বকাপের ব্যর্থতা ভুলে, ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ঝামেলাকে দূরে সরিয়ে ফের নতুন ইনিংস শুরু করলেন রোনাল্ডো। এখন নতুন ক্লাবে পর্তুগিজ মহাতারকা কেমন পারফরম্যান্স করেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read also  IND-W vs AUS-W 3rd T20 Live: প্রথম ২ ওভারে ২ উইকেট, হিলির পর ফিরলেন তালিয়া, চাপে অজিরা

Source link