ভিডিয়ো: ধোনি এবং কন্যা জিভার ভিডিয়ো শেয়ার করে নববর্ষের শুভেচ্ছা জানালেন সাক্ষী

পুরো বিশ্ব আজ অর্থাৎ ১ জানুয়ারী ২০২৩ সালের প্রথম দিনে নববর্ষ সেলিব্রেশনে ডুবে রয়েছে। এমন পরিস্থিতিতে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে মাহি এবং তাঁর মেয়ে জিভা সিং ধোনিকে নতুন বছরে আতশবাজির প্রদর্শনী উপভোগ করতে দেখা যাচ্ছে। সাক্ষী ধোনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন…. নতুন বছরে লেফট ব্যাক হীরা মন্ডলের সঙ্গে চুক্তিবদ্ধ নর্থ-ইস্ট ইউনাইটেড

ভিডিয়োতে দেখা যাচ্ছে মহেন্দ্র সিং ধোনি এবং তাঁর মেয়ে জিভা নতুন বছরকে কীভাবে স্বাগত জানাচ্ছে। তারা আতশবাজির প্রদর্শনী দেখে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন এবং বিষয়টি দু’জনেই বেশ উপভোগ করছিলেন। এ সময় যেখানে নেভি ব্ল্যাক কালার শার্টে জমকালো দেখাচ্ছিল মাহিকে। সেই সঙ্গে তার মেয়ে জিভাকে কালো পোলকা ডট সহ সাদা রঙের পোশাকে খুব সুন্দর লাগছিল। ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে সাক্ষী লিখেছেন ‘শুভ নববর্ষ।’

এর আগে, জিভার ইনস্টা অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছিল, যা ছিল ক্রিসমাস উদযাপনের। এই ভিডিয়োতে, আমরা তুষারপাত থেকে বড়দিনের সাজসজ্জার ঝলক দেখতে পেয়েছি। ভিডিয়োতে, জিভাকে বরফের মধ্যে খেলতে, সান্তা ক্লজের মুখের উপর আঁকতে এবং স্নোটয় নিয়ে পোজ দিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন…. নতুন বছরের প্রথম দিনেই ৫ সেকেন্ডের ভিডিয়ো দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চমক- তাহলে কী এটা…

এমএস ধোনি তাঁর প্রিয়জনদের সঙ্গে এভাবেই নতুন বছরকে স্বাগত জানালেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের পাশাপাশি ছিলেন সাক্ষী ও জিভা। তারা একটি আতশবাজি প্রদর্শনে গিয়েছিলেন। যার একটি ভিডিয়ো সাক্ষী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। বার্তায়, সাক্ষী তার অনুগামীদের পুরো ধোনি পরিবারের পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। ক্লিপটির শুরুর দৃশ্যে দেখা যাচ্ছে জিভা তার বাবার কোলে থাকা অবস্থায় হাসছে। তারা দুজনেই নিবিড়ভাবে আতশবাজি দেখছেন কারণ সাক্ষী ধোনি পিছন থেকে ভিডিয়োটি রেকর্ড করছেন বলে মনে হচ্ছে।

Read also  ‘মানকাডিং’ একেবারে বৈধ, মজা করেও ফের সরব হলেন অশ্বিন

এই ভিডিয়োটি পোস্ট হওয়ার মাত্র কয়েক ঘন্টার মধ্যেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে যায়। আপলোড হওয়ার পর থেকে এটি ইতিমধ্যে চার লক্ষেরও বেশি মানুষ দেখেছেন এবং পছন্দ করেছেন। বেশ কয়েকজন ভিডিয়োটিতে নিজেদের মন্তব্যও করেছেন। অনেকে ভিডিয়োটি দেখে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। ইনস্টাগ্রামে এক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘প্রেম, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, সম্পদ এবং জীবনের শান্তির সঙ্গে আপনাকে ২০২৩ সালের নববর্ষের শুভেচ্ছা জানাই।’ দ্বিতীয় একজন লিখেছেন, ‘মাহির স্পর্শ পেলে সবকিছুই আরও বেশি বিশেষ হয়ে যায়।’

Source link