‘গাড়িটা আস্তে চালাবি’, পন্থকে আগেই সাবধান করেছিলেন ধাওয়ান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্থ (Rishabh Pant)। উত্তরাখণ্ডের রুরকিতে পন্থের গাড়ি রাস্তার রেলিংয়ে ধাক্কা মারে। গাড়িতে আগুনও লেগে যায়। গুরুতর জখম হন পন্থ। বর্তমানে তিনি উত্তরাখণ্ডের ম্যাক্স হাসাপাতালে ভর্তি রয়েছেন। সেখানেই আপাতত ভারতীয় ক্রিকেটারের চিকিৎসা চলছে। তারকা থেকে সাধারণ জনগণ, সোশ্যাল মিডিয়ায় পন্থের আরোগ্য কামনা করে পোস্টের ছড়াছড়ি। এরই মাঝে পন্থ ও শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) একটি পুরনো ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। 

ভিডিওটিতে পন্থ ও গব্বর দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) জার্সিতে একসঙ্গে এক সাক্ষাৎকার দিতে দেখা যাচ্ছে। সেখানেই পন্থকে ধবন পরামর্শ দেন, ‘ধীরে সুস্থে গাড়িটা চালাস।’ ২০১৯ সালের আইপিএল-এ দিল্লির হয়ে পন্থ ও ধাওয়ান একসঙ্গে খেলেছিলেন। সেই সময় এই ভিডিয়ো তৈরি করা হয়েছিল। পন্থের গাড়ি দুর্ঘটনার পর সেই পুরনো ভিডিয়ো ফের ভাইরাল হয়েছে। 

বিসিসিআই-এর তরফ থেকে একটি বিবৃতিতে লেখা হয়েছে, ‘ঋষভ পন্থের কপালের দু’টি জায়গায় ক্ষত রয়েছে। ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়েছে। এমনকি ওর ডান হাতের কব্জি, গোড়ালি, পায়ের পাতায় চোট রয়েছে। পন্থের পিঠের পিছনের দিকেও মারাত্মক চোট রয়েছে। তবে গুরুতর জখম হলেও এখন অনেকটা ভালো আছেন পন্থ। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দেরাদূনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’ সেই প্রেস বিবৃতিতে লেখা হয়েছে, ‘বিসিসিআই ঋষভ এবং ওর পরিবারের পাশে রয়েছে। এবং প্রতি মুহূর্তে ডাক্তারদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে।’  

আরও পড়ুন: Year Ender 2022: পেলে থেকে ওয়ার্নের বিদায়, মেসিদের বিশ্বজয় থেকে ফেডেরারের অবসর! ২০২২-এ ক্রীড়া জগতের একডজন মুহূর্ত

আরও পড়ুন: Rishabh Pant Accident: ভারতীয় ক্রিকেটে বড় ধাক্কা! অস্ট্রেলিয়া সিরিজ-আইপিএলে সম্ভবত নেই আহত পন্থ

পন্থের পরিবারের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছে বোর্ড। চিকিৎসার জন্য বোর্ডের তরফে একটি মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। এই মুহূর্তে ম্যাক্স হাসপাতালের যে সব চিকিৎসক পন্থের শুশ্রূষা করছেন, তাঁদের সঙ্গে বোর্ডের মেডিক্যাল টিম যোগাযোগ রাখছে। পন্থ যাতে সেরা চিকিৎসা পান সেটা নিশ্চিত করার আশ্বাস দেওয়া হয়েছে বোর্ডে তরফে। এই ভয়ঙ্কর মুহূর্ত কাটিয়ে পন্থ যাতে দ্রুত বাইশ গজের যুদ্ধে ফিরতে পারেন, সেটার জন্য সব রকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে বোর্ডের তরফে।

Read also  India vs New Zealand: কিউয়ি ভূমিতে বৃষ্টির যেন খেলা ভাঙার খেলা...

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চার ম্যাচের টেস্ট সিরিজ। ২০ মার্চ থেকে শুরু হচ্ছে ক্রোড়পতি লিগ। চলবে ২৮ মে পর্যন্ত। এমন দুই মারকাটারি ইভেন্টের আগে পন্থ পুরো ফিট হতে পারবেন না। এমনটাই মনে করছেন এই অভিজ্ঞ শল্যচিকিৎসকরা। ঘরের মাঠে ও বিদেশে ভারতের টেস্ট জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন পন্থ। তাই তিনি মাঠের বাইরে থাকলে ভারতীয় দল ও দিল্লি ক্যাপিটালস বড় ধাক্কা খাবে। সেটা নিয়ে সন্দেহের অবকাশ নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link