কেমন আছেন দুর্ঘটনায় গুরুতর জখম হওয়া পন্থ? টুইট করে জানাল বিসিসিআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হওয়া ঋষভ পন্থের (Rishabh Pant) পাশে রয়েছে বিসিসিআই (BCCI)। সেটা জানিয়ে দিলেন বোর্ডের সচিব জয় শাহ (Jay Shah)। শুক্রবার সকালেই ভারতীয় ক্রিকেট তারকা পন্থের গাড়ি দুর্ঘটনার (Rishabh Pant Car Accident) খবর সামনে আসে। পন্থের দুর্ঘটনার কথা শুনে নড়েচড়ে বসেছে ক্রিকেটবিশ্ব। বোর্ডের প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনার পরে পন্থকে ভর্তি করানো হয়েছিল সক্ষম সুপারস্পেশ্যালিটি হাসপাতাল এবং ট্রমা সেন্টারে। প্রাথমিক চিকিৎসার পরে পন্থ এই মুহূর্তে দেহরাদূনের ম্যাক্স হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর চোটগুলি ঠিক কী অবস্থায় রয়েছেন, তা পূর্ণাঙ্গ ভাবে জানতে এমআরআই স্ক্যান করা হবে। তার পরেই চিকিৎসার পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে। পন্থের পরিবারের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছে বোর্ড। চিকিৎসার জন্য বোর্ডের তরফে একটি মেডিক্যাল দল তৈরি করা হয়েছে। ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) থেকে পন্থের আইপিএল (IPL) ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals), সকলেই ভারতীয় তারকার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন। এবার ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফেও পন্থের শারীরিক পরিস্থিতির আপডেট দিয়ে তাঁকে সবরকমভাবে সাহায্যের আশ্বাস দেওয়া হল।

সেখানে লেখা রয়েছে, ‘ঋষভ পন্থের কপালের দু’টি জায়গায় ক্ষত রয়েছে। ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়েছে। এমনকি ওর ডান হাতের কব্জি, গোড়ালি, পায়ের পাতায় চোট রয়েছে। পন্থের পিঠের পিছনের দিকেও মারাত্মক চোট রয়েছে। তবে গুরুতর জখম হলেও এখন অনেকটা ভালো আছেন পন্থ। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দেরাদূনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’ সেই প্রেস বিবৃতিতে লেখা হয়েছে, ‘বিসিসিআই ঋষভ এবং ওর পরিবারের পাশে রয়েছে। এবং প্রতি মুহূর্তে ডাক্তারদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে।’  

                   https://t.co/NFv6QbdwBD

উত্তরাখণ্ড পুলিসের ডিজিপি অশোক কুমার জানিয়েছেন শুক্রবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। সেই সময় পন্থ গাড়িতে একাই ছিলেন। তিনিই গাড়ি চালাচ্ছিলেন। নিজেই গাড়ির জানাল ভেঙে বাইরে বেরোন তিনি। কিন্তু কীভাবে ঘটেছে দুর্ঘটনা? অশোক কুমারের বক্তব্য, পন্থ নিজেই তাঁকে জানিয়েছেন, ভোরবেলা গাড়ি চালাতে গিয়ে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। অশোক কুমার জানিয়ছেন, প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল পন্থকে। প্রাথমিকভাবে তাঁকে দেরাদূনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে আরও ভালো চিকিৎসার জন্য পন্থকে দেরাদূনের ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

Read also  একসঙ্গে ১৮ কল গার্লের সঙ্গে ঘনিষ্ঠতা, অবশেষে এই হট ডিভাকে বিয়ে করলেন ব্রাজিল তারকা

আরও পড়ুন: Rishabh Pant: উত্তরাখণ্ডের রাস্তায় ডিভাইডারের সঙ্গে ধাক্কা, গুরুতর আহত ঋষভ পন্থ

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: দাউ দাউ করে জ্বলছে গাড়ি, পন্থের দুর্ঘটনার ভিডিয়ো ভাইরাল

পন্থের গাড়ির দুর্ঘটনার একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে পন্থের গাড়ি দাউদাউ করে জ্বলছে। দুর্ঘটনা যখন ঘটেছে তখনও আশেপাশে বেশ অন্ধকার ছিল। স্থানীয়রা জানাচ্ছেন, পন্থ নিজেই গাড়ি থেকে বেরিয়েছেন উইন্ডস্ক্রিন ভেঙে। আর কিছুক্ষণ গাড়ির ভিতরে থাকলে তাঁর প্রাণে বাঁচা মুশকিল হয়ে যেত। তবে এই মুহূর্তে হাসপাতালে তিনি স্থিতিশীল। চিকিৎসকরা অবশ্য জানিয়েছেন, স্থিতিশীল হলেও মাথায় চোট থাকায় পন্থকে নিয়ে কোনও ঝুঁকি নেওয়া যাবে না। তাঁর দেরাদূনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসা চলছে। 

সদ্যই বাংলাদেশ সফর থেকে ফিরেছেন পন্থ। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে নেই তিনি। আসলে সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে তাঁকে তরতাজা আর ফিট রাখতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read also  প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প কন্যা ইভাঙ্কার সঙ্গে এমবাপে, ভাইরাল 'রাতের' ছবি



Source link