এয়ার অ্যাম্বুলেন্স করে পন্থকে দিল্লি নিয়ে আসা হতে পারে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর দুর্ঘটনার (Rishabh Pant Car Accident) কবলে ঋষভ পন্থ (Rishabh Pant)। দেরাদুনের ম্য়াক্স হাসপাতালে ভর্তি তিনি। গাড়ি দুর্ঘটনায় পিঠ-সহ শরীরের একাধিক জায়গা পুড়ে গিয়েছিল টিম ইন্ডিয়ার (Team India) উইকেটকিপারের। মুখে প্লাস্টিক সার্জারি করা হয়েছে। তবে শোনা যাচ্ছে, পরবর্তী চিকিৎসার জন্য পন্থকে দেরাদুন থেকে উড়িয়ে নিয়ে আসা হতে পারে দিল্লিতে। তাঁকে দিল্লির এএইএমস-এ ভর্তি করানো হতে পারে। 

শুক্রবার ভোর রাতে নিজেই গাড়ি চালিয়ে উত্তরাখণ্ড যাচ্ছিলেন পন্থ। হাইওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর দামি গাড়ি। দাউদাউ করে আগুন লেগে যায় গাড়িতে। কোনওক্রমে গাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি। বর্ষবরণে মা’কে সারপ্রাইজ দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন তিনি। শোনা যাচ্ছে, দেরাদুনের ওই হাসপাতালে ইতিমধ্যেই তাঁর মস্তিষ্ক ও স্পাইনাল কর্ডের স্ক্যান করা হয়েছে। সেই রিপোর্ট স্বাভাবিকই আছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, দিল্লি ও দিল্লি ক্রিকেট সংস্থা থেকে একটি দল দেরাদুন যাচ্ছে পন্থের শারীরিক অবস্থার খোঁজ নিতে। প্রয়োজন বুঝলে তাঁকে এয়ারলিফ্ট করে দেরাদুন থেকে দিল্লি আনা হতে পারে। সেখানেও হতে পারে বাকি প্লাস্টিক সার্জারি।

আরও পড়ুন: Rishabh Pant Car Accident: দুই প্রিয় অভিনেতা অনিল কাপুর-অনুপম খেরকে দেখে কী করলেন আহত পন্থ?

আরও পড়ুন: Exclusive, Rishabh Pant Car Accident: চোট সারিয়ে কবে মাঠে ফিরবেন পন্থ? কী বলছেন শল্যচিকিৎসক শান্তিরঞ্জন দাশগুপ্ত?

পন্থের গাড়ির দুর্ঘটনার একটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে পন্থের গাড়ি দাউদাউ করে জ্বলছে। দুর্ঘটনা যখন ঘটেছে তখনও আশেপাশে বেশ অন্ধকার ছিল। স্থানীয়রা জানাচ্ছেন, পন্থ নিজেই গাড়ি থেকে বেরিয়েছেন উইন্ডস্ক্রিন ভেঙে। আর কিছুক্ষণ গাড়ির ভিতরে থাকলে তাঁর প্রাণে বাঁচা মুশকিল হয়ে যেত। তবে এই মুহূর্তে হাসপাতালে তিনি স্থিতিশীল। চিকিৎসকরা অবশ্য জানিয়েছেন, স্থিতিশীল হলেও মাথায় চোট থাকায় পন্থকে নিয়ে কোনও ঝুঁকি নেওয়া যাবে না। তাঁকে দিল্লির হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Read also  IND vs NZ Live Streaming: কাল কখন, কোথায় প্রথম টি-টোয়েন্টি খেলতে নামছেন হার্দিক-উইলিয়ামসনরা?

সদ্যই বাংলাদেশ সফর থেকে ফিরেছেন পন্থ। আসন্ন শ্রীলঙ্কা সিরিজে নেই তিনি। আসলে সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে তাঁকে তরতাজা আর ফিট রাখতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এনসিএতে যাওয়ার আগে নতুন বছরটা বাড়িতে কাটাতে চেয়েছিলেন তিনি। তার আগে এই দুর্ঘটনা তাঁর গোটা পরিবারকে উদ্বেগের মধ্যে ফেলে দিল। এখন পুরো ফিট হয়ে পন্থ কবে মাঠে ফিরতে পারেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link