Watch Parrot mourning and crying after friend’s death will make your eyes teary

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিরঘুমে শায়িত প্রিয়জন। আর তাকে হারিয়ে গুমড়ে কাঁদছে তার ভালোবাসার ‘সে’। মাথায়-মুখে হাত বুলিয়ে দেওয়ার মতই ‘সে’-ও চিরঘুমে শায়িত তার ভালোবাসার মাথায়, মুখে, গায়ে ঠোঁট দিয়ে এঁকে দিচ্ছে স্নেহের শেষ পরশ। আদর করছে। আর গুমড়ে গুমড়ে কাঁদছে। হৃদয় উজাড় করা ভালোবাসার এ এক নিঃশব্দ সমর্পণ যেন… দুই টিয়ার এহেন ভালোবাসার গল্পেই এবার চোখ ভিজল নেটিজেনদের। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে, শেষশয্য়ায় শায়িত একটি টিয়াপাখি। চিরঘুমে শায়িত ওই টিয়াপাখিটির নিথর দেহের উপর ফুল ছড়ানো। আর ঠিক তার পাশেই বসে সঙ্গী টিয়াপাখিটি। প্রিয়জনকে হারানোর বেদনায় কাতর। কিছুতেই সে মানতে পারছে না এই চিরবিচ্ছেদ! আর তাই বার বার সে ডেকে তোলার চেষ্টা করছে নিথর টিয়াপাখিটিকে। কখনও ঠোঁট দিয়ে ঠুকরে দিচ্ছে মাথা, কখনও আবার বুকে মুখ গুঁজে যেন প্রিয়জনের শরীরের ঘ্রাণ নিচ্ছে… মানুষ থেকে বন্যপ্রাণ, ভালোবাসার ভাষাটা একই… এই ভিডিয়ো আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল সেই অনুভূতি। মনে করিয়ে দিল, জীবজন্তুদেরও মন আছে…

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা। ২ জানুয়ারি ভিডিয়োটি শেয়ার করেন তিনি। ভিডিয়োটি শেয়ার করে সুশান্ত নন্দা লিখেছেন, ‘গুডবাই মানে আমি ততক্ষণ-ই তোমায় মিস করব, যতক্ষণ না আমাদের আবার দেখা হচ্ছে। আমাদের মত ওরাও কাঁদে।  যন্ত্রণা পায়। কষ্ট পায়। তাই বন্যপ্রাণের প্রতিও সহানুভূতি রাখা উচিত।’ ভিডিয়োটি ইতিমধ্যেই কয়েক লাখ মানুষ দেখেছেন। কয়েক লাখ মানুষ ভিডিয়োটি লাইক করেছেন।

আরও পড়ুন, শেষ ইচ্ছের দাম! কোভিড কেড়েছে জীবন, আড়াই লাখে স্ত্রীর ‘জীবন্ত’ মূর্তি বসালেন স্বামী

‘অরক্ষিত’ বন্দে-ভারতে পাথর হামলা! হাই-টেক ট্রেনের সুরক্ষায় নয়া ব্যবস্থা পূর্ব রেলের

Read also  চোখের পাতা, মণিতেও ট্যাটুর কারিগরি! আজব কাণ্ডে বিশ্বে রেকর্ড গড়লেন এই দম্পতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link