SBI Clerk Prelims Result 2022 Direct Link: প্রকাশিত হল SBI ক্লার্কের প্রিলিমস পরীক্ষার ফল, তবে খুলছে না ওয়েবসাইট

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) ক্লার্ক নিয়োগের জন্য প্রিলিমনারি পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে৷ প্রার্থীরা এখন sbi.co.in বা ibps.in ওয়েবসাইটে গিয়ে তাদের ফলাফল দেখতে পারেন৷ প্রসঙ্গত, ৫,৪৮৬টি শূন্যপদের জন্য গত ১২, ১৯, ২০ ও ২৫ নভেম্বর পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এই পরীক্ষায় উত্তীর্ণরা এর পর এর মূল পরীক্ষাটি (SBI Clerk Mains Exam) দিতে পারবেন। মোট শূন্যপদের ১০ গুণ এই পরীক্ষায় বসতে পারবেন। অর্থাৎ, প্রায় ৫০ হাজার চাকরিপ্রার্থী প্রিলিমসে উত্তীর্ণ হয়েছেন। তবে গতকাল পরীক্ষার ফল প্রকাশ হলেও অনেকেরই ওয়েবসাইট খুলতেই সমস্যা হচ্ছে। এই কারণে অনেকেই দেখতে পারছেন না নিজের ফলাফল। পরীক্ষার ফল দেখার ডিরেক্ট লিঙ্ক খুলতে ক্লিক করুন এখানে।

 

কীভাবে পরীক্ষার ফল দেখবেন?

প্রথমে পরীক্ষার্থীদের এসবিআই-এর ওয়েবসাইট www.sbi.co.in/web/careers -এ যেতে হবে।

ওয়েবসাইটের হোমপেজে, ‘কারেন্ট ওপেনিংস’-এ ক্লিক করুন এবং ‘এসবিআই ক্লার্ক ২০২২ প্রিলিমিনারি স্কোরকার্ড’-এর লিঙ্ক পাওয়া যাবে।

আপনার ক্রেডেনশিয়াল এবং পাসওয়ার্ড দিয়ে পোর্টালে লগইন করুন।

SBI Clerk 2022-এর প্রিমিলনারি পরীক্ষার ফলাফল স্ক্রিনে ফুটে উঠবে।

রেজাল্টটি ডাউনলোড করে প্রিন্ট নিয়ে রাখতে পারেন।

 

মেন পরীক্ষা কবে হবে? 

এসবিআইয়ের তরফে জানানো হয়েছে, চলতি বছরের জানুয়ারিতে মেন পরীক্ষা হতে পারে। মেন পরীক্ষার জন্য কল লেটার বা অ্যাডমিট কার্ড প্রকাশিত করা হয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে – sbi.co.in/web/careers/current-openings ।

Source link

Read also  IIT Guwahati Student Package: বেতন বছরে ২.৪ কোটি টাকা! ক্যাম্পাসিংয়ে বাজিমাত IIT গুয়াহাটির পড়ুয়ার, হল নজির