Horoscope Today: মানসিক উদ্বেগে থাকবেন কোন রাশির জাতকরা? পড়ুন রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

গৃহসংস্কার বা সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা আছে। ব‌্যবসায়ীগণের সাময়িকভাবে সাফল‌্য না এলেও ধীরে ধীরে উন্নতি ঘটবে। বন্ধুবান্ধবের সঙ্গে প্রীতির সম্পর্ক গড়ে তুলুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
দাম্পত‌্য জীবনে নিবিড় প্রীতির সম্পর্ক থাকলেও ভুল বোঝাবুঝির জন‌্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। শারীরিক সমস‌্যা দুশ্চিন্তায় ফেলতে পারে।আপনার দৃঢ় সংগ্রামী মনোভাব কর্মজীবনে আপনার উন্নতি লাভের প্রচেষ্টাকে সফল করতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সন্তানদের স্বাস্থ্যের প্রতি দৃষ্টি রাখা প্রয়োজন। চলাফেরায় সতর্ক থাকুন। মানসিক দুশ্চিন্তা এড়িয়ে চলুন। অনিদ্রাজনিত রোগ স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে।ব‌্যবসা বা চাকরিতে প্রতিষ্ঠা লাভ করবেন। আর্থিক দিক থেকে সপ্তাহের অদ‌্যভাগে মিশ্র ফল দেখা যায়।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নাট‌্য ও অভিনয় জগতে যুক্ত ব‌্যক্তিরা শুভ ফল লাভ করবেন।কর্মক্ষেত্রে উন্নতি ও উপার্জন বাড়ার সঙ্গে সঙ্গে সমাজে প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি লক্ষ‌্য করা যায়। লটারি বা শেয়ার ব‌্যবসায় কমবেশি অর্থপ্রাপ্তি যোগ।
সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে সামাজিক প্রতিষ্ঠা পাওয়া সম্ভব। যানবাহন ক্রয়ের ক্ষেত্রে সপ্তাহটি শুভ। ব‌্যবসায়ীগণের ব‌্যবসায় অগ্রগতি ও ধনোপার্জন বৃদ্ধি অব‌্যাহত থাকবে। চিকিৎসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের উচ্চশিক্ষার জন‌্য বিদেশ গমনে লাভ হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে। গুরুজনদের সৎ উপদেশে আধ‌্যাত্মিক উন্নতি লাভে সহায়তা হবে।

Read also  সারা পৃথিবীর মানুষ গোটা বছর জুড়ে এই ভারতীয় রান্নাটিকে গুগলে হন্যে হয়ে খুঁজেছেন...

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সন্তানদের পড়াশোনার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন।আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়বে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও হঠাৎ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। পত্নীর সঙ্গে মনের মিল না থাকলেও সাংসারিক শান্তির জন‌্য নিজেকে মানিয়ে নিতে হবে।শারীরিক অসুস্থতার জন‌্য কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকতে পারেন। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ব‌্যবসায়ীদের ব‌্যবসায় বিস্তৃতি ও অর্থাগমের সম্ভাবনা অতীব উজ্জ্বল। পত্নীর স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্লেষ্মা, বাতজনিত রোগের প্রকোপ দেখা দিতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চা ও স্বাস্থ্যের ব‌্যাপারে নজর দিন। কর্মক্ষেত্রে মাঝেমধ্যে গোলযোগ সৃষ্টি হতে পারে তাতে বিচলিত হওয়ার কারণ নেই।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

নিজের অধ‌্যবসায় ও শ্রমের জন‌্য পদোন্নতির ইঙ্গিত। বিবাহ অথবা পারিবারিক শুভ কাজে প্রতিবেশীর দ্বারা বিপত্তির আশঙ্কা। জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই ভাল। বেকারদের নতুন কর্মলাভের যোগ। 



Source link