Horoscope Today: প্রেমের সম্পর্কে বৃষ, আর্থিক মন্দায় মকর, পড়ুন রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতকরা বছরের শুরুতে লম্বা পরিকল্পনা করে নেবেন। তবে বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে। লাল, নীল ও আকাশি রঙ আপনার জন্য শুভ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতরা নতুন বাহন ক্রয় করতে পারেন। এপ্রিল থেকে আচমকাই বেশ কিছু টাকা-পয়সা হাতে আসবে। যারা এখনও অবিবাহিত বা সিঙ্গল, তাঁরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। কর্মস্থলে আপনার প্রোমোশন ঠেকায় কে। নীল, হলুদ ও সবুজ রঙ এ বছর আপনার জন্য শুভ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বছরের শুরুটা মিথুন রাশির জাতকদের ভালো-মন্দ মিশিয়ে কাটবে। আপনার সাফল্যের গোপন কথা কাউকে বলে দেবেন না। নতুন কাজ ও পরিকল্পনায় সাফল্য পাবেন। তবে প্রেমের ব্যাপারে একটু বুঝসুঝে পা ফেলুন। অফিসে কাজের দায়িত্ব আরও বাড়বে। গোলাপী ও সবুজ রঙ আপনার জন্য শুভ।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য এপ্রিল পর্যন্ত সময়টা ভালো যাবে না।ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০১৭ শুভ। কমলা, হলুদ ও লাল রঙের পোশাক বেশি করে পরুন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এ বছর আপনি যতটা পরিশ্রম করবেন, ফল তার চেয়ে বেশি পাবেন। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্ক আরও পোক্ত হবে। দীর্ঘদিনের পাওনা টাকা আদায় হবে। বেকারদের নতুন চাকরির খোঁজ মিলতে পারে। কমলা, হলুদ ও সাদা রঙ আপনার জন্য শুভ।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আর্থিক দিক দিয়ে সময়টা কন্যা রাশির জাতকের জন্য খুব একটা ভালো নয়। জুন মাসের পর থেকে সাফল্য আসার সম্ভাবনা রয়েছে। অনেকদিনের পরিশ্রম সফল হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। তবে প্রেমের বিষয়ে সতর্ক থাকবেন। ভালোবাসার মানুষের সঙ্গে কোথাও ঘুরে আসুন। লাল, কমলা ও হলুদ রঙ আপনার জন্য শুভ।।

Read also  Watch Parrot mourning and crying after friend's death will make your eyes teary

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা রাশির জাতকদের বছরটা অনুকূল। হাতে টাকা-পয়সার জোগান বাড়তে পারে। এ বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে। তবে এতে ঘাবড়ানোর কিছু নেই। কালো ও গোলাপী আপনার শুভ রঙ।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আয়ের রাস্তা আপনার সামনে খুলে যেতে পারে। তবে চাকুরিজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো কিছু নয়। যারা চাকরি খুঁজছেন, পেয়ে যেতে পারেন। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কা আছে। কমলা, সাদা ও ধূসর রঙের পোশাক বেশি করে পরুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু রাশির ছাত্রদের জন্য বছরটা খুব ভালো যাবে। প্রতিযোগিতামূলক পরিক্ষায় সাফল্য পাবেন। নতুন চাকরি পেতে পারেন। তবে এ বছর নতুন করে কোনও প্রেমের সম্পর্কে জড়াবেন না। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সাদা ও কালো রঙ আপনার জন্য শুভ।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আর্থিক দিক দিয়ে এ বছরটা আপনার খুব একটা ভালো যাবে না। চাকুরিজীবীরা প্রোমোশন পেতে পারেন। প্রেমের সম্পর্কে খুব একটা কিছু উন্নতি দেখা দেবে না। উদরবীড়ায় কষ্ট পেতে পারেন। সাদা, সবুজ ও হলুদ রঙ আপনার জন্য শুভ।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বর্তমানে বেশ ভালো সময়ের মধ্যে দিয়েই আপনি যাচ্ছেন। সে কারণে আপনার উত্‍সাহও তুঙ্গে। অফিসে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। নতুন চাকরি পেলে তখনই পুরনো অফিসে ইস্তফা দিয়ে আসুন। প্রেমের সম্পর্কে কোনও ভুল বোঝাবুঝি থাকলে তা দুর করুন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

নতুন কোনও পরিচিতকে হুট করে বিশ্বাস করবেন না। খুব বেশি মানসিক পরিশ্রম না করাই ভালো। তবে ২০২০-য় আর্থিক দিকটা আপনার খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীদের জন্য অবশ্য সময়টা ভালোই। চাকরিতে উন্নতি করবেন। ভালোবাসার মানুষটির সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে বোঝাপড়া ঠিক রাখুন।

Read also  এইজন্যই টেস্ট ক্রিকেটে ব্যাটসম্যানরা টি২০ ঢংয়ে ব্যাট চালাচ্ছেন



Source link