Customer writes hilarious address: রান্নাঘরের পাশ দিয়ে, কল তলা পেরিয়ে… ভাইরাল ‘কাব্যিক’ ঠিকানায় ডেলিভারির হোঁচট

অনলাইনে কিছু অর্ডার দেওয়ার সময় আমরা সাধারণত বাড়ি বা ফ্ল্যাটের নম্বর, সোসাইটি বা কলোনি এবং আমরা যে শহর ও রাজ্যে থাকি তার বিবরণ দিই। এটুকুই দিয়েই আমাদের শিপিং ঠিকানা সাধারণত লিখে থাকি। তবে এর সঙ্গে বাড়ির কাছাকাছি একটি ল্যান্ডমার্কও দিতে হয়। এতে যারা ডেলিভারি দেন তাদের দ্রুত ঠিকানা খুঁজে পেতে সুবিধা হয়। পাশাপাশি পার্সেল দ্রুত হাতে পেতেও সুবিধা হয়। তবে কখনও কখনও এই বিবরণ ঠিকমতো দেওয়া থাকে না। 

এর ফলে ডেলিভারি এক্সিকিউটিভদের বেশ অসুবিধায় পড়তে হয়। বাড়ির ঠিকঠাক অবস্থান জানতে তারা আমাদের ফোন করেন। তবে একেবারে খুঁটিনাটি দিয়ে বাড়ির ঠিকানা খুব কম লোকেই দিয়ে থাকেন। সম্প্রতি নেট দুনিয়ায় এমনই একটি ঠিকানার ছবি ভাইরাল হয়। ছবিতে দেখা যায়, পার্সেলটি যার তিনি বেশ আজব উপায়ে তার ঠিকানা লিখে দিয়েছেন। মূল ঠিকানার পাশাপাশি বাড়ি পর্যন্ত পৌঁছনোর খুঁটিনাটি পথনির্দেশও তিনি দিয়েছেন।

নিশান্ত নামের এক ব্যক্তি টুইটারে সে ছবি শেয়ার করেন। সঙ্গে হাসির ইমোজি দিয়ে লেখেন ডেলিভারি ওয়ালা মারতে দম তক ইসকা ঠিকানা ইয়াদ রাখেগা (ডেলিভারি এক্সিকিউটিভ মৃত্যু পর্যন্ত এই ঠিকানা মনে রাখবেন)। নিশান্তের শেয়ার করা ছবিতে দেখা যায়, গ্রাহকের নাম ভিখারাম। ৪ জানুয়ারি ফ্লিপকার্টের মাধ্যমে দেওয়া হয়েছিল অর্ডারটি।

ছবিটির ঠিকানায় লেখা আছে, ‘ভিখারাম, হরিসিংহ নগর, গিলাকোর গাভ সে ১ কিমি পেহেলে রাইট সাইড পার আপনে খেত কা গেট হ্যায়। লোহে কা গেট হ্যায়, পাস মে এক ছোটি ফাটাক হ্যায় বা গেট কে পাস কালা মুঙ্গিয়া ডালা হুয়া হ্যায়। ওয়াহা আকে ফোন কর দেনা মেন সামনে আ জাউঙ্গা। যোধপুর জেলা – ৩৪২৩১৪ রাজস্থান (হরিসিংহ নগর, গিলকোর গ্রামের মাত্র এক কিলোমিটার আগে, একটি ক্ষেত্র এবং একটি রেল ক্রসিংয়ের জন্য একটি লোহার গেট রয়েছে।….. আপনি সেখানে পৌঁছে আমাকে ফোন করুন। আমি সেখানে চলে যাব। যোধপুর জেলা-৩৪২৩১৪, রাজস্থান)।’

Read also  Horoscope Today: সংসারে অশান্তি, প্রেমে বাধা, কর্মক্ষেত্রে বিপদ! কোন রাশির দিন কেমন যাবে?

১৩ জানুয়ারি শেয়ার করার পর থেকে, টুইটটি ৯৪৩০০ এরও বেশি ভিউ পেয়েছে। পাশাপাশি ২০০০-এরও বেশি লাইক এবং শয়ে শয়ে রিটুইট হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Source link