Budh Rashi Parivartan 2023: গ্রহের রাজপুত্র বু্ধের পরিবর্তন, প্রচুর সম্পদ পাবেন এই ৫ ভাগ্যবান রাশি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক শাস্ত্রে বুধকে গ্রহের রাজপুত্র বলা হয়েছে। কথিত আছে যে যখনই তারা এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে তখন অনেকের ঘুমন্ত ভাগ্য জেগে ওঠে এবং তাদের ঘর ধন-সম্পদে ভরে যায়। বুধ গ্রহ বৃহস্পতিবার মীন রাশিতে প্রবেশ করবে অর্থাৎ ১৬ মার্চ সকাল ১০.৫৪ মিনিটে। সেখানে তারা গ্রহের রাজা সূর্যের সঙ্গে জুটি বাঁধবে। অর্থাৎ একই রাশিতে গ্রহের রাজা ও রাজপুত্র উভয়েই থাকবেন, যার কারণে মানুষের জীবনে সমৃদ্ধি আসবে। ৩১ মার্চ পর্যন্ত সেখানেই থাকবেন তিনি।

এর পর বুধ গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে। বুধের এই গমনের কারণে ৫টি রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর সম্পদ আসবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

এই রাশিগুলি বুধের ট্রানজিট ২০২৩ থেকে উপকৃত হবে

মীন রাশি

বুধের (Budh Gochar 2023) লগ্নে এই রাশির জাতক জাতিকাদের প্রভাব সমাজে বাড়বে। তাঁদের বক্তব্যে মানুষ মুগ্ধ হবে। প্রেমের সম্পর্কে জড়িয়ে তরুণদের গল্প এগিয়ে যাবে। তাদের বিয়ের কথাও হতে পারে। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা নতুন চুক্তি পেতে পারেন। তারা ব্যবসা সম্প্রসারণের সিদ্ধান্ত নিতে পারে।

কর্কট রাশি

বুধের রাশি পরিবর্তনের কারণে এই রাশির মানুষের প্রবণতা ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের দিকে বাড়বে। যারা বিদেশে পড়াশোনা করতে চান, তারা এই সুযোগ পেতে পারেন। আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনাও হতে পারে। ব্যবসা বাড়াতে নতুন প্রস্তাব পাওয়া যেতে পারে।

মকর রাশি

বুধের গমনের কারণে চাকরি-ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। সমাজে আপনার প্রভাব বাড়বে। আপনার মিষ্টি কন্ঠে মানুষ মুগ্ধ হবে। আপনি একটি নতুন সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন।

আরও পড়ুন: এই সামান্য কিছু গাছই লহমায় বদলে দেবে আপনার ভাগ্য, দূর করবে সব বিপত্তি…

বৃশ্চিক রাশি

যারা ব্যবসায় নিযুক্ত তাদের জন্য বুধের রাশি পরিবর্তন অনেক সুবিধা নিয়ে আসছে। অংশীদারিত্বে ব্যবসা বাড়ানোর প্রস্তাব পেতে পারেন। আপনি একটি নতুন জায়গায় আপনার ব্যবসার একটি ফ্র্যাঞ্চাইজি শুরু করতে পারেন। কাউকে প্রেমের প্রস্তাব দিতে পারেন।

Read also  Diabetes sepsis: ডায়াবিটিস কি ডেকে আনছে সেপসিসের মতো বিপদ? কী কী লক্ষণ দেখলে সতর্ক হবেন

আরও পড়ুন: জেনে নিন কী ভাবে নিরাপদে এগিয়ে নিয়ে যাবেন আপনার গোপন সম্পর্কটি…

বৃষ রাশি

এই রাশির লোকদের বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময় হবে। আপনার এই বিনিয়োগ ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে। সামাজিক কাজে আগ্রহ দেখাবে। সামাজিক সংগঠন আপনাকে সম্মান জানাতে পারে। সমাজে আপনার যশ-খ্যাতি বাড়বে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 



Source link