মীনের সুখ, বৃষর দক্ষতা; কেমন কাটবে আজকের দিন? । horoscope 2023 January 23 Astrology aries taurus gemini cancer leo virgo libra scorpio sagittarius capricorn aquarius pisces

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার মনোযোগ আজ আপনার কাজের দিকেই থাকবে। প্রবীণরা আপনাকে তাদের আশীর্বাদ দেবেন যাতে আপনি নতুন কাজ শুরু করতে পারেন। আপনি যদি ভ্রমণ করতে চান তবে এখনই তা না করাই ভালো। আপনার বর্তমান অবস্থা থেকে আপনি কি করতে যাচ্ছেন তার উপর ফোকাস করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

একটি নতুন বাড়ির পরিকল্পনা আপনাকে আজ ব্যস্ত রাখবে। আপনি একটি নতুন পদক্ষেপের মেজাজে আছেন, এবং পদক্ষেপটি ভাল হতে চলেছে। কাজের থেকে একদিন ছুটি নিন এবং আপনার ঘরোয়া ভবিষ্যতের দিকে মনোনিবেশ করুন। আপনি নিজের সৃজনশীল ক্ষেত্রে নতুন দক্ষতা অর্জন করতে পাবেন, যা আপনাকে আপনার কর্মজীবনে সাহায্য করতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

উপহার পেতে পারেন আজ। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের কথা বার্তা বন্ধ রাখা দারকার।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

মানসিক কষ্ট কাটাবার চেষ্টা করুন। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

পুরানো বিনিয়োগগুলি কিছু ক্ষতির কারণ হতে পারে, তবে চিন্তা করবেন না, কারণ আজ কর্মক্ষেত্রে আপনার জন্য একটি ভাল দিন। আপনার ঊর্ধ্বতনরা আপনাকে আরও দায়িত্ব এবং নেতৃত্বের অবস্থান দেবেন। আপনার বাচ্চাদের সঙ্গে আপনার সমস্যাগুলি সমাধান হবে। আপনার অতীতের কেউ আপনাকে ব্যবসার সুযোগের জন্য ফোন করতে পারে।

Read also  Optical Illusion of Hidden Panda: কুকুরদের ভিড়ে লুকনো পান্ডাটিকে চোখের পলকে খুঁজে বের করতে পারবেন? রইল মজার ধাঁধা

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থাকুন। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। পেটের কোনও সমস্যা হওয়ার আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুলে সমস্যা।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে।সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার সুখ আজ সবথেকে বেশি চলেছে। আপনি আপনার চারপাশের জিনিসগুলি সম্পর্কে ইতিবাচক বোধ করবেন। আপনার কর্মজীবন সম্ভবত আপনাকে একটি পদোন্নতি বা একটি নতুন অবস্থান নিয়ে আসতে চলেছে। যারা নতুন কিছু করতে চান তাদের জন্য আজকের দিনটি ভালো। ছাত্রদের তাদের উচ্চশিক্ষার দিকে মনোনিবেশ করা উচিত, কারণ এটি ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়ার উপযুক্ত সময়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read also  নতুন বছরে ওজন কমানোই আসল লক্ষ্য? তাহলে আজ থেকেই এই ৪ টিপস মাথায় গেঁথে নিন

 



Source link