নতুন বছরে ট্যারো কার্ড আপনার জন্য কী সুখবর এনেছে রাশি মিলিয়ে দেখে নিন…Tarot prediction Find out whats in store for all zodiac signs in New Year now look whats in store for your zodiac sign in this New Year

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসবে-আসবে করে নতুন বছর এসে গিয়েছে। পুরনোকে সরিয়ে-পুড়িয়ে যে নতুন এসে দাঁড়িয়েছে আমাদের সামনে তা নিয়ে এসেছে বিপুল সম্ভাবনা। এবার নিজেকে নতুন করে গড়ে নেওয়ার সময়। নানা কিছু প্রেডিকশন জানা যাচ্ছে, যেমন, এই বছরটা অর্থনীতির দিক থেকে খুবই ভালো হবে, বেশ কিছু ভালো সংবাদ আসবে, সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। এবার একটু রাশি ধরে জেনে নেওয়া যাক।

মেষ/ARIES

নতুন বছরটি এঁদের জন্য দারুণ। স্ট্রাগল করার সময়টা কেটে গিয়েছে। এবার ভালো সময় আসছে। নিদের ইচ্ছেশক্তিতে এগিয়ে যাওয়ার সময় এটা। অর্থনৈতিক ভাবে সময় ভালো।  

বৃষ/TAURUS

এ বছরটিতে আনন্দ-উপভোগের বান ডেকে যাবে জীবনে। তবে এই সময়ে আপনাকে একটু বাড়তি দায়িত্ব নিতে হবে। আপনার সৃষ্টিশীলতা পরিপূর্ণতায় পৌঁছবে। টাকা আসবে। 

আরও পড়ুন: Satyanarayan Vrat: সামনেই পৌষ পূর্ণিমা, এ তিথিতে সত্যনারায়ণ পুজো বিধি; জেনে নিন, কেন এ পুজো করা এত জরুরি…

মিথুন/GEMINI

আপনার সৌভাগ্য এই বছরটিতে আপনার দিকে তাকিয়ে হাসবে। নতুন বছর আপনার জন্য নানা ক্ষেত্রে বিপুল সুযোগ নিয়ে আসবে। এই সময় নতুন প্রজেক্ট নিতে পারেন। সম্পূর্ণ ভাবে নিজের কাজে মনোনিবেশ করে থাকুন। লক্ষ্য থেকে সরবেন না। 

কর্কট/CANCER

ভারসাম্যই আপনার এই বছরটির জন্য ঠিক শব্দ। কোনও বিষয়ে ঘেঁটে থাকলে, বেশি ভাববেন না, সত্য়ি অচিরেই প্রকাশিত হবে। কোথাও বিনিয়োগ করার আগে একটু বেশি মনোযোগ দিয়ে বিষয়টা ভাবুন। একটা নতুন উপহার এ বছরে আসবে। 

সিংহ/LEO

সম্পর্কে একটু অবনতি ঘটবে। আপনার হয়তো দারুণ কিছু প্রত্যাশা থাকবে। কিন্তু মানুষ আপনার প্রত্যাশা পূরণ করবে না। তবে সুসংবাদ আসবে। 

আরও পড়ুন: আপনি কি একটু অন্তর্মুখী? তা হলে এই প্রতিবেদনে আপনাকে ক্লিক করতেই হবে…

কন্যা/VIRGO

দারুণ সৌভাগ্য বয়ে আনবে বছরটি। নিজের ভিতরের শক্তিকে সংহত করুন। সৃষ্টিশীল ক্ষেত্রে দারুণ ছাপ রাখবেন। অন্যের সংকটে কারও পাশে দাঁড়াতেও পারবেন।

Read also  Horoscope Today: রক্তচাপ বৃদ্ধি বৃষর, ব্যবসায় চাপ মিথুনের, পড়ুন রাশিফল

তুলা /LIBRA

বৃদ্ধি ও অর্জনের লগ্ন এটা। তবে সন্দেহ আপনার সম্পর্ক নষ্ট করে দিতে পারে। আপনার কর্মক্ষেত্রে বিপুল রজনীতি থাকবে। টাকা আসবে। সোনা ও রুপা কেনার পক্ষে ভালো সময়। সামাজিক ভাবে খুব ভালো জায়গায় থাকবেন।

বৃশ্চিক /SCORPIO

পুরনো বকেয়া কাজ হয়ে যাবে। অর্থনৈতিক ভাবে ভালো জায়গায় থাকবে। নতুন প্রকল্প সফল হবে। 

ধনু /SAGITTARIUS 

এই বছরটিতে আপনি যেন একেবারে দৈব সুরক্ষার মধ্যে থাকবেন। এমন একটা দৈব সহায়তা আপনার কপালে জুটবে যে, আপনি আপাদমস্তক সুরক্ষিত থাকবেন, কোনও বিপদ আপনার কাছে ঘেঁষবে না। তীর্থযাত্রা ঘটবে। অর্থনৈতিক ভাবে আপনি হয়তো একটু ঘেঁটে আছেন। তবে এই অবস্থায় টাকা জমানো আপনার পক্ষে সব চেয়ে জরুরি।    

মকর /CAPRICORN

একটা ম্যাজিক্যাল লাভ যেন আপনার অপেক্ষায়। নিজের ক্ষোভ রাগ নিয়ন্ত্রণ করুন। আয়-ব্যয় ঠিকঠাক ব্যালান্স করুন। রিয়েল এস্টেটে বিনিয়োগের জন্য ভালো বছর।

কুম্ভ /AQUARIUS

এখন এবার সাহসের সঙ্গে নিজের কথা বলে ফেলুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি স্থিতিশীল থাকবে। অর্থনৈতিক ভাবে সময়টা ভালো।  

মীন/ PISCES 

আপনার কাছে নতুন বছর যেন এক পেয়ালা সুখ। রমণীভাগ্য ভালো। নিজেকে ছাপিয়ে যাবেন, পদোন্নতি বাঁধা। আধ্যাত্মিকতা আসবে। 

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো নিজের মতামত কিছু ব্যক্ত করছে না, প্রচলিত মতামতগুলিকেই তুলে ধরেছে মাত্র)  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link