কলকাতায় ফরএভার ফিফটি টু মেকআপ

ফরএভার ফিফটি টু মেকআপ প্রধাণত পেশাদার ও শিল্পীদের জন্য উচ্চমানের কিন্তু সহজে-পকেটের প্রসাধনী পণ্যগুলির জন্য পরিচিত। একটি ব্র্যান্ড পতাকার নিচে মেকআপের প্রয়োজনীয় জিনিসগুলো এ থেকে জেড কভার করে। অর্থমূল্যের পরিসরের মূল্যের সাথে উচ্চমানের পন্যগুলির জন্য একটি মশাল বাহক হওয়ার কারণে, ব্র্যান্ডটি ভারতের অনেক মেকআপ শিল্পী এবং উৎসাহীদের ভালোবাসা এবং মনোযোগ আকর্ষণ করেছে। এটি তাদের প্রো রেঞ্জ ফাউন্ডেশন চালু করার ৫ বছরের জন্য সেরা বিক্রেতা হোক বা তাদের সরস গাল লিকুইড ব্লাশের সাম্প্রতিক লঞ্চ, তাদের পন্যগুলির সর্বদা ভারতীয় অঞ্চলে একটি বড় হিট হয়েছে।

কলকাতায় ব্র্যান্ডের পণ্যগুলির ব্যাপক চাহিদার কারণে, ফরএভার ফিফটি টু মেকআপ ২২ ডিসেম্বর, ২০২২-এ অ্যাক্রোপলিস মলের নতুন বিউটি স্টেশন চালু করেছে এই ইভেন্টটি কলকাতার সবচেয়ে প্রিয় এবং অত্যন্ত প্রতিভাবান মেকআপ শিল্পী ময়ূরী ভার্মা ও শ্রদ্ধা গুপ্ত দ্বারা অনুগ্রহ করে প্রথম দিনেই, জনসাধারণ ব্র্যান্ডের নিজস্ব বিউটি স্টেশনের প্রতি আশ্চর্যজনক কৃতজ্ঞতা ও ভালোবাসা দিয়েছি, যা সংক্ষিপ্ত ব্যবধানে কলকাতা জুড়ে এরকম আরও অনেক বিউটি স্টেশন নিয়ে আসতে দলটিকে অনুপ্রাণিত করেছিল।

এফএম কসমেটিক ইন্ডিয়ান রিটেল সেলস ম্যানেজমেন্ট এবং কলকাতার আরাধ্য পেশাদার মেকআপ শিল্পী ময়ূরী ভার্মা ও শ্রদ্ধা গুপ্ত দারুণ আড়ম্বর ও উদ্দীপনার সাথে বিউটি স্টেশনের উদ্বোধন করেন। এই ইভেন্টটি ব্র্যান্ড প্রেমীদের জন্য উপহার ভরা ছিল এবং জয়ের শহরে একটি মজাদার শুরু হয়েছিল।

সতর্কীকরণ- উপরোক্ত প্রতিবেদনটি বিজ্ঞাপনদাতা কর্তৃক কোষিত। এই প্রতিবেদনের সঙ্গে IDPL-এর সাংবাদিকতা বা সম্পাদকীয় কোনও সম্পর্ক নেই। ফলে এই প্রতিবেদনের কোনও দায় IDPL-এর উপর বর্তায় না। 

Source link

Read also  Dog laziness reasons: সারা দিন এক কোণে বসে আছে পোষ্য? কুকুরের কোন ৫টি রোগের লক্ষণ এটি