আর কয়েকদিন পরেই শনির গোচর! জেনে নিন এতে লাভ হবে কোন কোন রাশির, কারা পড়বেন রোষে…Saturn transit of this year will occur On January seventeen It will move from Capricorn zodiac sign to Aquarius where it will be for the entire year

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর ৮ দিন পরে, আগামী ১৭ জানুয়ারি শনির গোচর। যেটাকে আমরা ট্রানজিট বলে জানি। শনির এই রাশিচক্র এবং এর গতিবিধির পরিবর্তন সমস্ত গ্রহের উপরই প্রভাব ফেলে। এবারেও ফেলবে। এর জেরে বেশ কয়েকটি রাশি শনির সাড়ে সাতিয়া দশা থেকে মুক্ত হবে। এটা সেই সব রাশির পক্ষে মনে রাখার মতো ঘটনা হবে। হিন্দু জ্যোতিষমতে, জ্যোতিষবিদেরা বলছেন, আগামী ১৭ জানুয়ারি শনির ট্রানজিট বা গোচর। জ্যোতিষশাস্ত্র বলছে, তিন দশক পরে নিজের রাশিতেই প্রবেশ করবেন শনি। এরই মধ্যে আগামী ৩০ জানুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত শনি অস্তে থাকবেন। অর্থাৎ ১৫ দিনের ব্যবধানে দু’বার শনির অবস্থান পরিবর্তন ঘটবে।

আরও পড়ুন: Gangasagar: রাত পোহালেই গঙ্গাসাগর মেলা! জেনে নিন সাগর সম্বন্ধে অবাক-করা কিছু কথা…

সে না হয় হল, কিন্তু আপাতত ৩০ বছর বাদে ঘটতে চলা এই বিরল মহাজাগতিক ঘটনা, জেনে নেওয়া যাক, কোন কোন রাশির পক্ষে বিশেষ মঙ্গলকর হতে চলেছে। আপাতত চারটি রাশির পক্ষে এই ঘটনা সুপ্রভাব ফেলতে চলেছে।  

মিথুন/GEMINI

শনির এই আসন্ন গোচরের জেরে উপকৃত হবেন মিথুন রাশির জাতক-জাতিকারা। ১৫ দিনের ব্যবধানে শনির দু’বার অবস্থান পরিবর্তনের ফলে মিথুন রাশির জাতকরা লাভবান হবেন। তাঁদের জীবনে সুখসমৃদ্ধি বৃদ্ধি পাবে। কেরিয়ারের দিক থেকেও উন্নতি ঘটবে। 

আরও পড়ুন: Tarot Prediction: নতুন বছরে ট্যারো কার্ড আপনার জন্য কী দারুণ সুখবর এনেছে রাশি মিলিয়ে দেখে নিন…

সিংহ/LEO

সিংহ রাশির জাতকরা শনির গোচরের দরুন অত্যন্ত লাভবান হবেন। এঁদের চাকরিতে উন্নতি হবে। সমাজে মান-সম্মান বাড়বে।  যাঁরা নতুন কোনও কাজের পরিকল্পনা করছেন, তাঁদের সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে।

তুলা /LIBRA

শনির গোচরের ফলে তুলা রাশির জাতকেরাও যথেষ্ট লাভবান হবেন। এঁদের জীবনে সুখসমৃদ্ধি বাড়বে। আর্থিক দিক থেকে ভালো  সময় আসবে। শিক্ষার দিক থেকেও শুভ হবে। সার্বিকভাবে অনুকূল সময় শুরু হতে চলেছে। ব্যবসায়ীদের পক্ষে ভালো। তাঁদের উন্নতির পথ প্রশস্ত হবে।

Read also  7 Biggest Fashion Faux Pas of 2022: স্টাইলের নামে এ সব কী পোশাক! ২০২২ সালের সবচেয়ে ‘ফালতু’ ফ্যাশন কোনগুলি

মকর /CAPRICORN

মকর রাশির উপরও শনির এই রাশি পরিবর্তনের শুভ প্রভাব পড়বে। চাকরিতে পদোন্নতির যোগ তৈরি হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা হাতে পাবেন তাঁরা। ব্যবসায় মুনাফা বৃদ্ধি পাবে। সম্পত্তি কেনাকাটা করতে পারেন। পড়ুয়াদের পক্ষে সময় ভালো যাবে।

আর কয়েকটি রাশির উপর কিছু কিছু ভালো প্রভাব পড়বে। কিছু রাশি শনির এই ট্রানজিশনে সেভাবে উপকৃত হবে না। কিছু রাশির উপর মিশ্র প্রভাব পড়বে।  

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো নিজের মতামত কিছু ব্যক্ত করছে না, প্রচলিত মতামতগুলিকেই তুলে ধরেছে মাত্র) 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link