Virat Kohli Shares Photo Of Perfect Last Sunrise Of 2022 With Wife Anushka Sharma And Daughter Vamika From Dubai


নয়াদিল্লি: ভিড়ের মধ্যেও ‘একা’ হয়ে যেতে পারেন তাঁরা। কোলাহল এড়িয়ে একান্তে থাকাই পছন্দ তাঁদের। তাই বর্ষবরণে যখন উৎসবমুখর গোটা বিশ্ব, সেই সময়ও নিভৃতে সময় কাটানোর পরিসর খুঁজে নিলেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বছরের শেষ সূর্যোদয় দেখলেন হাতে হাত রেখে। এই বিশেষ মুহূর্তে তাঁদের একমাত্র সঙ্গী হলেন ছোট্ট ভামিকা (Vamika Kohli)। 

নিভৃতে সময় কাটানোর পরিসর খুঁজে নিলেন বিরুষ্কা

বর্ষবরণের আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিরাট। তাতে রক্তিম আকাশের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। কাঁধ ঘেঁষে দাঁড়িয়ে রয়েছেন অনুষ্কা। বিরাটের বুকের ঘেঁষে থাকা যে ছোট্ট মাথাটি উঁকি দিচ্ছে, দেখে বোঝা যায় কোলে রয়েছে মেয়ে ভামিকা। ২০২২-কে বিদায় জানানোর তোড়জোড় চলছে যখন, তাঁদের এই ‘পিকচার পারফেক্ট’ মুহূর্ত ফ্রেম করে রাখার মতোই।

ছবিটি পোস্ট করে বিরাট লেখেন, ‘২০২২-এর শেষ সূর্যোদয়’। অনুষ্কা যদিও আলাদা করে ওই ছবি পোস্ট করেননি, তবে ইনস্টাগ্রাম স্টোরিতে সূর্যোদয়ের কিছু মুহূর্ত তুলে ধরেছেন তিনিও। একই সঙ্গে নিভৃত যাপনের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি, যা শুক্রবার রাতের বলে জানিয়েছেন। তাতে যদিও ভামিকাকে দেখা যায়নি। বরং স্বামী-স্ত্রীর সাজগোজে তারকাসুলভ জৌলুসই চোখে পড়েছে। তাতে অনুষ্কা লেখেন, ‘গতকাল রাতের শহরে আমরা’।


আরও পড়ুন: Sidharth Kiara Marriage : ফেব্রুয়ারিতেই সাতপাক ঘুরে ফেলছেন সিদ্ধার্থ-কিয়ারা, ভেন্যুও নাকি ঠিক?

বর্ষবরণের আগে বিদেশ উড়ে গিয়েছেন বিরাট এবং অনুষ্কা। সংযুক্ত আরব আমিরশাহির দুবাইয়ে বর্ষবরণ উদযাপন করবেন তাঁরা। ছোট্ট ভামিকা এবং তারকা দম্পতি একান্তে সময় কাটাচ্ছেন সেখানে। তার ফাঁকেই কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। তাতে আপ্লুতই তাঁদের অনুরাগীরা। কারণ এমনিতে ব্যক্তিগত জীবন লোকচক্ষুর আড়ালে রাখলেও, অনুরাগীদের সঙ্গে বিশেষ মুহূর্ত ভাগ করে নিতে কুণ্ঠা করেন না তারকা দম্পতি। 

বর্ষবরণের আগে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন বিরাট

বলিউড এবং ক্রিকেট, জগৎ সম্পূর্ণ আলাদা হলেও, বরাবর নিবিড় যোগ রয়েছে। মনসুর আলি খান পতৌদি থেকে রবি শাস্ত্রী-অমৃতা সিংহ, তারকাদের ব্যক্তিগত সম্পর্কের খাতিরেই বার বার ক্রিকেট এবং বলিউড মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। বিরাট এবং অনুষ্কাও সেই জগতেরই বাসিন্দা। বেশ কয়েক বছর পরস্পরকে বুঝতে সময় নেন তাঁরা। তার পর ২০১৭ সালে ইটালিতে ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারেন। ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁদের কন্যা ভামিকা জন্ম নেয়। 



Source link

Read also  Biswanath Basu: মালাবদল, সিঁদুর পরানো, ১৪ বছরের বিবাহবার্ষিকী হই হই করে কাটালেন বিশ্বনাথ-দেবিকা