The Eken: Anirban Chakrabortys New Movie Ruddhoswash Rajasthan Trailer Out Now, Know In Details


কলকাতা: একেনবাবু গন্তব্য এবার রাজস্থানে। আর রাজস্থান বলতেই যেন বাঙালির মনে পড়ে যায় শোনার কেল্লা, সেই লালমোহনবাবুর আগমন, উটে চড়া, ফেলুদা তোপসের অভিযান… আরও কত কী। জটায়ুর লেখা বইয়ের নামে কেমন অন্তমিল থাকতে মনে পড়ে? এই ছবির নামও যেন ছুঁয়ে গিয়েছে সেই রেশ। একেনবাবুর এবারের অভিযানের নাম ‘রুদ্ধশ্বাস রাজস্থান’ (Ruddhaswas Rajasthan)। সদ্যই মুক্তি পেল এই ছবির ট্রেলার। 

একেন চরিত্রে যিনি ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে ফেলেছেন, সেই অনির্বাণ চক্রবর্তীকেই (Anirban Chakrabarti) দেখা যাবে ছবির মুখ্যভূমিকায়। ছবি নিয়ে অনির্বাণ বলছেন, ‘একেন আমার যাত্রার একটা অংশ হয়ে উঠেছে এখন। ছোটদের সামনে ট্রেলার লঞ্চের দারুণ অভিজ্ঞতা। এই ছবির অধিকাংশ অংশেরই শ্যুটিং রাজস্থানে। তাই দর্শকেরা রহস্যের পাশাপাশি দৃষ্টিনন্দন কিছু দৃশ্যও দেখতে পাবেন। আশা করি এবার পয়লা বৈশাখ জমে উঠবে একেনের সঙ্গে। ‘

ছবি সম্পর্কে সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee) বলছেন, ‘এই ফ্রাঞ্চাইজির অংশ হতে পারার অভিজ্ঞতা সত্যিই দারুণ। মানুষ আমাদের আপন করে নিয়েছেন এটাই তো বড় পাওনা। প্রয়াত সুজন দাশগুপ্তের গল্পকে নিয়েই তৈরি হয়েছে একেনবাবুর ছবিগুলি। নববর্ষে মাছে ভাতে বাঙালি এক গোয়েন্দাকে দেখতে অবশ্যই সবাই প্রেক্ষাগৃহে আসবেন।’

এই ছবিতে একেন ফ্রাঞ্জাইজিতে নতুন সংযোজন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। অভিনেত্রী বলছেন, ‘একেনবাবু এমন একটা গল্প যা সমস্ত বয়সের মানুষদের পছন্দ, মন ছুঁয়ে যায়। রাজস্থানের বিভিন্ন লোকেশনে ঘুরে একেনবাবুর এই ছবির জন্য শ্যুটিং করা সত্যিই দারুণ অভিজ্ঞতা ছিল। এখনই চরিত্রটা নিয়ে বেশি কিছু বলতে পারব না, সেটা দেখার জন্য দর্শকদের প্রেক্ষাগৃহে আসতে হবে।’ প্রসঙ্গত, একজন কিউরেটরের ভূমিকায় দেখা যাবে সন্দীপ্তাকে।                                                                                                 

আরও পড়ুন: Sabyasachi Chowdhury: মহড়ার সুযোগ না পেয়েই প্রথম মঞ্চাভিনয়, কেমন হল সব্যসাচীর একক নাটক?

তাঁরা ছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta)। ট্রেলারের শুরুতেই একেনবাবুর দেখা মেলে রাজস্থানি পাগড়িতে। বাকি সব ছবির মতোই রহস্যের বাঁকে বাঁকে লুকিয়ে থাকে হাসির রসদ। 

 


 



Source link

Read also  Satish Kaushik's daughter: ইনস্টা অ্যাকাউন্ট মুছল সদ্য বাবাহারা সতীশ কন্যা, বংশিকাকে নিয়ে চিন্তায় নেটপাড়া