Tasnia Farin: অসুস্থ ‘কারাগার’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিণ, ব্যাংককের হাসপাতালে হল অস্ত্রোপচার…

Tasnia Farin, Bangladesh, Karagar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে তিনি জনপ্রিয় কিন্তু বর্তমানে ভারতেও তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। কারাগার ওয়েব সিরিজের হাত ধরে তিনি এখন সকলেরই পরিচিত। দুই সিজনেই মাহা চরিত্রে নজর কেড়েছেন তাসনিয়া। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছে অতনু ঘোষের ছবি ‘আরো এক পৃথিবী’-তে। সেই ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন তিনি। ছবির প্রিমিয়ারেও হাজির ছিলেন। কিন্তু সম্প্রতি সামনে আসে তাঁর অসুস্থতার খবর। জানা যাচ্ছে যে, ব্যাংককে হাসপাতালে ভর্তি তাসনিয়া ফারিণ।

আরও পড়ুন- Alia Bhatt Birthday: শুধু অভিনয়ই নয়, আরও অন্য পেশাও রয়েছে আলিয়ার, সম্পত্তি পরিমাণ ৫০০ কোটির বেশি…

সম্প্রতি অস্ত্রোপচার হয়েছে তাসনিয়া ফারিণের। ব্যাংককের একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে বলে জানান অভিনেত্রী নিজেই। ইনস্টাগ্রামের স্টোরিতে তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালে রয়েছেন। কপালে ব্যান্ডেজ, মুখে মাস্ক। আর সঙ্গে লেখেন- জীবনের প্রথমবার অপারেশন হলো। সেটাও আবার এক অপরিচিত দেশে। সঙ্গে আমার বাবা-মা নেই। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, সঙ্গে আমার ছোট ভাই ছিল। জানা গেছে, ফারিণের নাকের মাঝে একটা সিস্ট হয়েছিল। সেটা অপারেশন করে বাদ দেওয়া হয়েছে। এখন অনেকটাই ভালো আছেন তিনি। আগামী ১৮ মার্চ তার সেলাই কাটা হবে। তারপরই ঢাকায় ফিরবেন তিনি।

আরও পড়ুন- Dev| Mamata Banerjee: ব্যস্ত শাহরুখ! পর্যটনে ‘বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ দেব, ঘোষণা মমতার, কী বলছেন অভিনেতা?

সময়টা বিশেষ ভালো যাচ্ছে না অভিনেত্রীর। গত তিন মাসের মধ্যে দ্বিতীয় বার হাসপাতালে ভর্তি হতে হল ফারিণকে। ডিসেম্বরে ঢাকার এক শপিংমলে এসকেলেটর দিয়ে দোতলায় উঠছিলেন নায়িকা। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে ঢুকে যায়, এর জেরেই ঘটে রক্তারক্তি কাণ্ড। দ্রুত ঢাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। দু-পায়েই চোট পেয়েছিলেন তাসনিয়া। বুধবার ফের নিজের অসুস্থতার খবর তাঁর অনুরাগীদের জানান তাসনিয়া নিজেই। তবে অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে, আপাতত তিনি ভালো আছেন।

Read also  ‘গেরুয়া বিকিনি’ চোখ এড়াল না সিবিএফসি-রও! পাঠানের ছবি ও গানে বদলের নির্দেশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 



Source link