Swastika Mukherjee Posts Throwback Picture With Late Father Actor Santu Mukherjee On New Year


কলকাতা: নতুন বছরে প্রবেশ করেছে বিশ্ববাসী। পুরনো যা কিছু খারাপ, যা কষ্টের, তা দূরে সরিয়ে, ভাল, সুন্দরকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার পালা। সকলেই চান, এই বিশেষ দিন প্রিয়জনেদের সঙ্গে কাটাতে। তাঁদের সঙ্গে এই বিশেষ মুহূর্ত ভাগ করে নিতে চান সকলেই। সাধারণ মানুষের মতো তেমনই তো চান তারকারাও। গুরুজনেদের আশীর্বাদ সঙ্গে করে জীবনের পথে এগিয়ে যেতে চান তাঁরা। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee) ব্যতিক্রম নন। বছরের প্রথম দিন বাবা ও প্রয়াত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের (Santu Mukherjee) সঙ্গে একটি পুরনো ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

বাবাকে স্মরণ…

আজ ১ জানুয়ারি ২০২৩। এদিন সন্ধ্যায় বাবার সঙ্গে একটি ছবি নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ক্যাপশনে লেখেন, ‘১ জানুয়ারি, ২০১৭। শুধু সময় যদি থমকে যেত। সব কিছুর সঙ্গে লড়াই করে নেওয়া যায়, কাঁধের ওপর হাতটুকু থাকলেই হল।’ বলাই বাহুল্য, এই বিশেষ দিনে স্মৃতির পাতা ঘেঁটে রঙিন ছবি দেখেই মন ভাল রাখার চেষ্টা অভিনেত্রীর। তবে ওই যে বলে, বাবা-মা ইহলোক ছেড়ে গেলেও, সর্বদা সন্তানদের পাশেই থাকেন। অনুরাগীরাও নিশ্চিত অভিনেত্রীর বাবার হাত সবসময়েই তাঁর কাঁধে রয়েছে।                                                                                   

 

প্রসঙ্গত, ২০২০ সালের ১১ মার্চ প্রয়াণ ঘটে বাংলা সিনে দুনিয়ার অন্যতম তাবড় ও বর্ষীয়াণ অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের। বয়স হয়েছিল ৬৯ বছর। তপন সিনহার ‘রাজা’ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ তাঁর। কাজ করেছিলেন উত্তম কুমার, সৌমিত্র চট্ট্যোপাধ্যায়, মাধবী মুখ্যোপাধ্যায়ের মতো প্রবাদপ্রতিম অভিনেতাদের সঙ্গে। চলচ্চিত্র থেকে টেলিভিশন জগৎ, উভয়েই সমান সাবলীল এই অভিনেতা অনেক ধারাবাহিকের জনপ্রিয় মুখ ছিলেন।                                           

আরও পড়ুন: ‘Haami 2’: হাউজফুল শো নিয়ে নতুন বছরে প্রবেশ ‘হামি ২’র, পোস্টে উচ্ছ্বাস প্রকাশ নির্মাতাদের

Source link

Read also  Actress Shehnaaz Gill Remembers Her Love, Sidharth Shukla, On His Birth Anniversary, Drops An Emotional Post