Sidharth-Kiara: বিয়ের গুঞ্জনের মাঝেই দুবাইতে সিদ্ধার্থ-কিয়ারা, ফাটিয়ে বর্ষবরণ পার্টিতে মেতে জুটি

নতুন বছরের আগেই ছুটি কাটাতে দুবাইতে উড়ে গিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি। সেখানেই বর্ষবরণ উদযাপনে মেতে উঠেছেন এই বলিউড জুটি। বিয়ের গুঞ্জনের মাঝেই একফ্রেমে ধরা দিলেন সিদ্ধার্থ-কিয়ারা।

নতুন বছরের শুরুতে করণ জোহর, মণীশ মালহোত্রা, রানি মুখোপাধ্য়ায়ের সঙ্গে চুটিয়ে পার্ট করতে দেখা গিয়েছে সিদ্ধার্থ এবং কিয়ারাকে। নিজের ইনস্টাগ্রামের পাতায় সেই ছবি শেয়ার করেছেন মণীশ। ২০২৩ সালকে স্বাগত জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন এই ফ্য়াশন ডিজাইনরা। সেখানেই করণ, কিয়ারা, সিদ্ধার্থ এবং মণীশ একসঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়ে। পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার সেলফিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: মন্দিরে পুজো দিলেন, বছরের প্রথম দিনে টুকটুকে লাল এথনিক আউটফিটে ছবি শেয়ার কঙ্গনার

২০২২ সালে ‘কফি উইথ করণ’-এর সেটে নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। ‘কফি উইথ করণ’-এর মঞ্চে কিয়ারাকে ভালোবাসার কথা ঘুরিয়ে স্বীকার করে নেন সিদ্ধার্থ, কিয়ারাও ইনিয়ে বিনিয়ে মেনে নেন সিদ্ধার্থকেই ডেট করছেন তিনি।

গত সপ্তাহে মণীশ মালহোত্রার বাড়ি থেকে একসঙ্গে বার হতে দেখা গিয়েছে সিদ্ধার্থ-কিয়ারাকে। তারপর থেকেই নতুন করে চর্চায় ‘শেরশাহ’ জুটির বিয়ের খবর। জোর গুঞ্জন, এই শীতেই নাকি চার হাত এক হচ্ছে বলিউডের এই প্রেমিক যুগলের। ঘনিষ্ঠ সূত্রের খবর, ২০২৩ সালের ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ-কিয়ারা জুটি। ই-টাইমসের সূত্র বলছে, সোনার কেল্লার শহর জয়সলমীরে বসবে বিয়ের আসর।

জানা গিয়েছে, ‘লাস্ট স্টোরিস’ (২০১৮) ব়্যাপ আপ পার্টিতে শুরু এই প্রেমের গল্প। দুজনের মাখামাখো রসায়ন তারপর বি-টাউনের চর্চার বিষয় হয়ে ওঠে। ২০২২ সালের গোড়ার দিকে দুজনের ব্রেক-আপের গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে নিন্দকদের মুখে ছাই দিয়ে ফের একসঙ্গে ধরা দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা জুটি। বর্ষবরণের পার্টিতেও ধরা পড়েছে তাঁদের মাখো মাখো রসায়ন।

Source link

Read also  সব্যসাচীর ভালবাসার শক্তিই আবার ফেরাবে ঐন্দ্রিলাকে, জিতবে শুধুই প্রেম আর প্রেম! দৃঢ় বিশ্বাস সবার...