Ritabhari Chakraborty: Actress Ritabhari Chakraborty Looks Elegant In Her Sister Chitrangada’s Marriage, Know In Details


কলকাতা: দিদির বিয়ে। একদিকে যেমন তাঁর দায়িত্ব, তেমনই আনন্দেরও। দিদির বিয়েতে সেই আনন্দের ছোঁয়া দেখা গেল বোনের সাজেও। দিদি চিত্রাঙ্গদা শতরূপা (Chitrangada Satarupa)-র বিয়ের আসরে নজর কাড়ল নায়িকা ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty)-র সাজ। 

দিদির বিয়ের দিন সকালে ফ্লোরাল প্রিন্টের লেহঙ্গা বেছে নিয়েছিলেন ঋতাভরী। এদিন অফ শোলডার ব্লাউজের সঙ্গে সরু সবুজ পাড়ের হলুদ শাড়ি পরেছিলেন চিত্রাঙ্গদা। দিদির বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠানে ঋতাভরীর পোশাকের রঙও ছিল হলুদ। খোলা চুলে শফট কার্ল ঋতাভরীর পিঠ ঢেকেছিল। গায়ে হালকা গয়নার সঙ্গে কপালে ছিল ভারি টিকলি। 

আরও পড়ুন: Chitrangada Marriage: লাল বেনারসি, রাজবাড়িতে বিয়ে, বাঙালি খাওয়া-দাওয়া, চিত্রাঙ্গদার বিবাহ বাসরের খুঁটিনাটি

এরপর সন্ধের সাজ। বিয়ের আসরে চিত্রাঙ্গদার পাশে সমান নজর কাড়ছিলেন ঋতাভরী। এদিন লাল লেহঙ্গার সঙ্গেই শাড়ি পরেছিলেন ঋতাভরী। ভারি জরির কাজের লেহঙ্গা পরেছিলেন ঋতাভরী। আর তার একদিকে কুঁচি দিয়ে ছিল তাঁর লাল শাড়ির আঁচল। লাল সিল্কের শাড়িতেও ছিল জরির কাজ। ঋতাভরীর শাড়ির সঙ্গে ডান কাঁধে ছিল সরু সোনালি পাড়ের লাল ওড়নাও। লেহঙ্গার ভারি সোনালি কাজের পাশে ঢালা লাল শাড়ি যেন চোখের আরাম। লেহঙ্গা আর শাড়ির সঙ্গে গলা ভরা সোনার হার পড়েছিলেন ঋতাভরী। কানে ছিল ভারি দুল আর হাতে মান্তাসা। 

অন্যদিকে, বিয়ের কনের সাজও ছিল চোখ জুড়নো। লাল বেনারসিতে বিয়ের দিন অপরূপ দেখাচ্ছিল চিত্রাঙ্গদাকে। ভারি সোনার গয়না পরেছিলেন তিনি। কপালে ছিল ছোট্ট লাল টিপ আর চন্দন। বিয়েতে মেহেন্দি পরার স্রোতে গা না ভাসিয়ে, আলতায় হাত রাঙিয়েছিলেন চিত্রাঙ্গদা। মাথায় ছিল সোলার মুকুট। টায়রা নয়, ভারি টিকলি বেছে নিয়েছিলেন অভিনেত্রী। কোহল চোখ ছাড়া মুখে ছিল হালকা মেকআপ। আর অভিনেত্রীর সাজ সম্পূর্ণ করেছিল তাঁর সোনা ঝরানো হাসি। 

গত ২৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েছেন চিত্রাঙ্গদা ও সম্বিত। তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল ২০২১ সালেই। কিন্তু করোনার জন্য পিছিয়ে যায় সেই বিয়ে। অবশেষে বাইশের শেষে সাত পাকে বাঁধা পড়লেন সম্বিত চিত্রাঙ্গদা। এদিন দুই তারকার বিয়েতে হাজির ছিলেন সুর ও সিনেমার জগতের অনেক তারকারা। সম্বিত পেশায় সঙ্গীতশিল্পী। সম্বিত বিশিষ্ট তবলাবাদক পণ্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের ছেলে সম্বিত। চিত্রাঙ্গদা অভিনেত্রী। বিবাহ বাসরে উপস্থিত ছিলেন রূপম ইসলাম, শ্রীকান্ত আচার্য, ইন্দ্রনীল সেন, শুভমিতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে একাধিক সঙ্গীতশিল্পী। ছিলেন পার্নো মিত্র, অরিত্র মুখোপাধ্যায়ের মত চলচ্চিত্র জগতের মানুষেরাও। 

Source link

Read also  Jeetu Kamal: পুলিশের সামনেই খুনের হুমকি দেওয়ার অভিযোগ জিতু-নবনীতার | Bangla News