Ranbir Kapoor’s ‘Animal’ Update Is Here, FIRST Look Out On This Day, Know In Details


মুম্বই: প্রথমবার রণবীর কপূরের (Ranbir Kapoor) সঙ্গে পর্দায় জুটি বাঁধতে চলেছেন ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মন্দান্না (Rashmika Mandanna)। ‘অ্যানিমল’ (Animal) ছবিতে দেখা যাবে তাঁদের। এটি রশ্মিকা মন্দান্নার দ্বিতীয় বলিউড ছবি। তাই তাঁকে নিয়ে দর্শকদের প্রত্যাশাও অনেক। এতদিন পর্য়ন্ত ছবির নাম শোনা গেলেও ছবির কোনও লুক সামনে আসেনি। এবার নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে একটি বিশেষ দিন এবং বিশেষ মুহূর্তে মুক্তি পাবে এই ছবি।

কবে আর কোন সময়ে মুক্তি পাবে ‘অ্যানিমল’ ছবির ফার্স্ট লুক?

রণবীর কপূর ও রশ্মিকা মন্দান্না ছাড়াও ‘অ্যানিমল’ ছবিতে দেখা যাবে বলিউডের আরও বেশ কিছু তাবড় অভিনেতাদের। যাঁদের তালিকায় রয়েছেন, অনিল কপূর, ববি দেওল, তৃপ্তি দিমরিদের মতো নাম। ছবিটি পরিচালনা করছেন ‘কবীর সিং’, ‘অর্জুন রেড্ডি’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা। দর্শকরা এই তাবড় অভিনেতাদের এক ছবিতে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন। নির্মাতাদের পক্ষ থেকে অফিশিয়ালি এই ছবির ফার্স্ট লুক প্রকাশের দিন ক্ষণ জানানো হয়। জানানো হয়েছে যে, ৩১ ডিসেম্বর ঠিক রাত ১২টায় প্রকাশ্যে আসবে ‘অ্যানিমল’ ছবির ফার্স্ট লুক। যেসময়ে কিনা আবার নতুন বছরও পড়ে যাচ্ছে। ২০২২কে বিদায় এবং ২০২৩কে স্বাগত জানানোর সন্ধিক্ষণেই সামনে আসবে ছবির ফার্স্ট লুক। 

আরও পড়ুন – Vicky-Katrina Updates: বর্ষশেষে কোথায় একান্তে কাটাচ্ছেন ভিকি-ক্যাটরিনা?

প্রসঙ্গত, ‘অ্যানিমল’ ছবির ঘোষণার পর থেকেই দর্শকদের উচ্ছ্বাস নজর কাড়ে। তাঁরা সকলেই নেট দুনিয়ায় ‘অপেক্ষা করতে পারছি না’ বলে কমেন্ট করতে থাকেন। ফলে বোঝাই যাচ্ছে, এই ছবিকে ঘিরে কতটা প্রত্যাশা তৈরি হয়েছে। জানা গিয়েছে, ‘অ্যানিমল’ আসলে একটি ক্রাইম ড্রামা। ছবিটি প্রযোজনা করছেন মুরাদ খেতানি। যিনি ‘কবীর সিং’, ‘ভুলভুলাইয়া ২’, ‘মুবারকন’-এর মতো ছবি প্রযোজনা করেছেন। এই ছবিতে লার্জার দ্যান লাইফ ভিস্যুয়াল থাকতে চলেছে বলে জানা গিয়েছে। এতে অ্যাকশন, আবেগ, হিরোইজম সবকিছুই থাকতে চলেছে বলে জানানো হয়েছে নির্মাতাদের পক্ষ থেকে। ছবির পরিচালক এবং নায়িকা রশ্মিকা দুজনেই দক্ষিণী ছবির জগতের। দক্ষিণী এবং বলিউডে তারকাদের যৌথ প্রচেষ্টায় এই ছবি দর্শকদের মন কতটা জিততে পারে, এখন সেটাই দেখার। ফার্স্ট লুকের অপেক্ষায় দর্শকেরা। পাশাপাশি ছবিটি মুক্তি নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাঁরা। নেট দুনিয়ায় চোখ রাখতেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

Source link

Read also  ‘সাংসদ হয়ে ক্ষমতার ব্যবহার আগেও করিনি, এবারও করব না’