Priyanka Chopra: ক্যালিফোর্নিয়ায় চরম সাহসী ম্যাগাজিন ফটোশ্যুট, ব্যাকলেস আউটফিটে আগুন প্রিয়াঙ্কা

গ্র্যাজিয়া ইউকে-এর গত সপ্তাহের কভার পেজে গ্ল্যামারাস লুকে দেখা মিলেছিল গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়ার। এছাড়াও ম্যাগাজিনের অন্যান্য ১২টি আন্তর্জাতিক সংস্করণে প্রদর্শিত হয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার বেশ কিছু লেটেস্ট ফটোশ্যুটের ঝলক ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে বেশ ফ্যাশনেবল এবং সাহসী পোশাকে দেখা যাচ্ছে তাঁকে।

লেটেস্ট ফটোশ্যুটের ছবি শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘টপাঙ্গার সুন্দর সান্তা মনিকা পর্বতমালা দেখেছেন আপনি, গরমের দিন, চারিদিক সুন্দর ফুরফুরে। এই ছবিগুলির পিছনের গল্প হল, আমরা @thezoereport-এর জন্য শ্যুট করেছি’। প্রিয়াঙ্কা ‘দ্য জো রিপোর্টে’র জন্য তাঁর কভার ফটোশুট শেয়ার করেছেন। অভিনেত্রীকে ছবিতে আউটডোরে শ্যুট করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: বিশেষ কম্ম করে ঘাম ঝরাচ্ছেন, আমির-ফতিমার ভিডিয়ো ফাঁস

প্রথম ছবিতে প্রিয়াঙ্কাকে জালের মতো পোশাক পরে দেখা গিয়েছে। চারিদিকে পাহাড়ে ঘেরা। মাঝে সুন্দর সূর্যমুখী ফুলের বাগানের মধ্যে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। দ্বিতীয় ছবিতে সূর্যের দিকে তাকিয়ে চোখ বন্ধ করে রয়েছেন অভিনেত্রী। তৃতীয় এবং চতুর্থ ছবিতে একটি ব্যাকলেস লাইম গ্রিন পোশাক পরেছেন তিনি। অন্য একটি ছবিতে আকাশি নীল পোশাক পরেছেন প্রিয়াঙ্কা। পিছনে পাহাড়ের সাদা স্ট্র্যাপলেস গাউনেও ছবিতে দেখা গিয়েছে দেশি গার্লকে। নেটিজেনরা প্রিয়াঙ্কার ছবিতে প্রশংসা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: ধারাভি থেকে নামী ব্র্যান্ডের মুখ, ‘বস্তির রাজকুমারি’ মালীশাকে চেনেন

সদ্য ২৪ ঘণ্টার জন্য় ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। তুতো বোন পরিণীতি চোপড়া এবং আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার বাগদান অনুষ্ঠানে যোগ দিতেই আমেরিকা থেকে দেশে উড়ে এসেছিলেন তিনি।

২০০০ সালে বিশ্ব সুন্দরী খেতাব জেতার পর তামিল ছবির সঙ্গে অভিনয়ে ডেবিউ করেন প্রিয়াঙ্কা। বলিউডে তাঁর প্রথম ছবি ছিল ‘দ্য হিরো: লাভ স্টোরি অফ এ স্পাই’। আপতত স্বামী, একমাত্র কন্যা সন্তানকে নিয়ে লস অ্যাঞ্জেলসে থাকেন অভিনেত্রী। পরবর্তী হলিউড প্রোজেক্ট ‘হেডস অফ স্টেট’ নিয়ে আপতত ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়াও রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ ‘সিটাডেলে’ দেখা যাবে তাঁকে। শীঘ্রই ফারহান আখতারের ‘জি লে জারা’র সঙ্গে বলিউডে ফিরবেন দেশি গার্ল।

Read also  নিজের ছবি দেখেই কেন চমকে গেলেন চঞ্চল চৌধুরী? ওপার বাংলার অভিনেতার পোস্টে তুলকালাম – News18 Bangla

Source link