Pratyusha Banerjee’s Father Calls Tunisha Sharma’s Death Murder, Know In Details


মুম্বই: হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী তুনিশা শর্মার (Tunisha Sharma) মৃত্যুকে কেন্দ্র করে পারদ চড়ছে ক্রমশ। তিনি আত্মহত্যা করেছেন নাকি তাঁকে হত্যা করা হয়েছে, তা নিয়ে চলতি তদন্ত। প্রাথমিক তদন্তে যদিও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, আত্মঘাতীই হয়েছেন তুনিশা। যদিও অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে এই মৃত্যুকে খুন বলেই দাবি করা হয়েছে। পাশাপাশি অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে তাঁর প্রাক্তন প্রেমিক এবং সহ-অভিনেতা শিজান খানকে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে। আর এবার তুনিশা শর্মার মৃত্যুকে সরাসরি ‘খুন’ বলে দাবি করলেন আর এক কন্যাহারা পিতা। তিনি প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা (Pratyusha Banerjee)।

তুনিশা শর্মা মৃত্যু প্রসঙ্গে প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা-

সম্প্রতি এক সাক্ষাতকারে তুনিশা শর্মার মৃত্যু প্রসঙ্গে নিজের মত দেন প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা। তিনি জানান যে, তুনিশার মৃত্যুর খবর পাওয়ার পরই তাঁর মন ভারাক্রান্ত হয়ে যায়। অভিনেত্রীর মায়ের কষ্টটা তিনি অনুভব করতে পারেন। কারণ, মাত্র কয়েকটা বছর আগেই তিনিও তাঁর কন্যাকে এভাবেই হারিয়েছেন। প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়েরও ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। প্রত্যুষা যখন মারা যান, তখন তাঁর বয়স ছিল মাত্র ২৪ বছর। আর ২০ বছরের তুনিশার মৃত্যুতে তাঁর মায়ের কতটা কষ্ট হচ্ছে, সেটা তিনি অনুভব করতে পারছেন। প্রত্যুষার বাবা বলছেন, ‘যখন তুনিশার মৃত্যুর খবর পড়লাম, তখন যেন আচমকা আমার পুরনো ক্ষত তাজা হয়ে উঠল। একজন বাবা হিসেবে অনুভব করতে পারি, তুনিশার মায়ের উপর দিয়ে কী যাচ্ছে। সত্যি কথা বলতে কি, যতটা বুঝতে পারছি, তুনিশার মৃত্যু আসলে ওকে খুন করা হয়েছে। আমার তেমনই মনে হয়। গত কয়েক বছরে এমন সমস্ত মৃত্যুগুলোকেই আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। যা হয়েছিল সুশান্ত সিংহ রাজপুতের ক্ষেত্রেও। আমি আমার স্ত্রীর সঙ্গে এই বিষয়ে কথা বলি। আমরা দুজনেই ফের কেঁদে ফেলি। বুঝতে পারি, ফের একজন মা তাঁর সন্তানকে হারিয়ে ফেললেন। ওঁর দুঃখ যেন আমাদেরও দুঃখ।’ পাশাপাশি এমনও বলেন, ‘যদি কেউ নিজের ইচ্ছায় আত্মহত্যা করে, তাহলে তো সে অবশ্যই সুইসাইড নোট বা কোনও চিঠি লিখে রাখবে। যাতে অন্য কোনও ব্যক্তি অকারণে হয়রান না হয়। আর এটা তো স্পষ্ট খুন। তুনিশাকে খুন করা হয়েছে।’

আরও পড়ুন – Animal: এই ‘বিশেষ’ দিন এবং সময়ে মুক্তি পাবে ‘অ্যানিমল’ ছবির ফার্স্ট লুক

প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর ধারাবাহিকের সেটের মেকআপ রুম থেকে উদ্ধার হয় তুনিশা শর্মার ঝুলন্ত দেহ। ছোট পর্দায় একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তুনিশা। শুধু তাই নয়, বড় পর্দাতেও একাধিক ছবিতে তাঁকে দেখা গিয়েছে।

Source link

Read also  রালিয়ার সন্তানের জন্মের পর 'কুরুচিকর' পোস্ট, বলিউড অভিনেতাকে তুলোধনা নেটিজেনদের