Oindrila-Vikram: কবে পর্দায় জুটিতে দেখা যাবে? ঐন্দ্রিলার সঙ্গে জুটি বাঁধা নিয়ে কী বলছেন বিক্রম

‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি ছিলেন ঐন্দ্রিলা সেন এবং বিক্রম চট্টোপাধ্যায়। পর্দায় রাজা-দুষ্টুর রসায়নে বুঁদ হয়েছে অসংখ্য অনুরাগী। স্বামী-স্ত্রীর চরিত্রে তাঁদের রসায়ন রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে দর্শক মহলে।

ওই ধরাবাহিকের থেকেই তুমুল জনপ্রিয়তা পায় বিক্রম-ঐন্দ্রিলা জুটি। পর্দায় বাইরে একে অপরের খুব ভালো বন্ধু তাঁরা। এরপর বড় পর্দায় কাজ করেছেন দুজনেই। তবে জুটি হিসেবে দেখা যায়নি তাঁদের।

ফের কবে জুটিতে দেখা যাবে ঐন্দ্রিলা-বিক্রমকে? দীর্ঘ দিন ধরে অনুরাগী মহলের মনে এই প্রশ্ন। ছোট পর্দার এই জুটিতে বড় পর্দার একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। সেই প্রশ্নেরই জবাব দিলেন বিক্রম। 

আরও পড়ুন: পাক্কা ‘বর্ধমানের..’, হাওয়ায় উড়ে তুখোড় স্টান্ট অঙ্কুশের, হাঁ ভক্তরা

একের পর ওয়েব সিরিজ, বড় পর্দায় কাজ করতে দেখা গিয়েছে বিক্রমকে। অন্যদিকে প্রেমিক অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধে ইতিমধ্যে বড় পর্দায় পা রেখেছেন ঐন্দ্রিলা। অনুরাগীরা বিক্রম-ঐন্দ্রিলাকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে। যদিও বিক্রমের মন্তব্য, ঐন্দ্রিলার নাকি ২০২৫-এর আগে সময়ই নেই। তাই তাঁর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করার জন্য় অপেক্ষা করা ছাড়া উপায় নেই তাঁর।

বিক্রমের মন্তব্যের পালটা দিতে ভোলেননি ঐন্দ্রিলাও। অভিনেত্রীর কথায়, তিনি নিজের মুখটা আর খুলতে চাননা। গোটা কথোপকথনটাই মজার ছলে হয়েছে দুজনের। শীঘ্রই বিক্রমকে ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিতে বিক্রমকে দেখা যাবে। অন্যদিকে ‘লভ ম্যারেজ’-এর শ্যুটিং কিছুদিন আগেই শেষ করেছেন ঐন্দ্রিলা। ফলে ‘ফাগুন বউ’ ধারাবাহিকের এই জুটিকে একসঙ্গে বড় পর্দায় কবে দেখা যাবে, তা সময়ই বলবে।

 

Source link

Read also  Priyanka Chopra: ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রিয়াঙ্কা, শিকে ছিঁড়েছে আরও ৩ ভারতীয়র