Malaika-Arjun: শীঘ্রই দ্বিতীয়বার কনে সাজবেন! কবে বাজছে অর্জুন-মালাইকার বিয়ের সানাই?

গত কয়েক বছর ধরেই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিয়ে নিয়ে বলিউডে চর্চার শেষ নেই। প্রেম নিয়ে শুরু থেকেই খোলামেলা দুজনে। দিন কয়েক আগে মালাইকার অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর রটলে সংবাদমাধ্যমকে একহাত নিয়ছিলেন অর্জুন কাপুর। 

বলিপাড়ার অন্যতম ‘হট কপল’ মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। এই তারকা জুটিকে নিয়ে চর্চার শেষ নেই, দুজনের বয়সের ফারাক থেকে বিয়ে- সব নিয়েই হামেশা আলোচনা জারি থাকে। ৪৯-এর ‘সেক্স বম্ব’ মালাইকা কি আদেও দ্বিতীয়বার ছাদনাতলায় যাবেন? অবশেষে এই প্রশ্নের জবাব মিলল। নিজের রিয়ালিটি শো-ক একটা এপিসোডে বোন অমৃতার সঙ্গে আলোচনা প্রসঙ্গে উঠে আসে বিয়ের কথা। তখনই মালাইকা জানান, ‘তিনি শীঘ্রই দ্বিতীয় বিয়ে করবেন। 

আসলে ‘মুভিং ইন উইথ মালাইকা’কে দুজনেই তাঁদের মায়ের কঙ্কণ নিয়ে আলোচনা করছিল। মালাইকা তখনই , স্পষ্ট বলেন দুজনের মধ্যে তাঁর দ্বিতীয়বার বিয়ের সম্ভাবনা প্রবল সুতরাং ওই কঙ্কণটিও তাঁর প্রাপ্য।

মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের সম্পর্কের বয়স দেখতে দেখতে চার বছর ছুঁয়েছে! আর খুব শীঘ্রই এই প্রেম পরিণতি পেতে পারে, এমন ইঙ্গিত এবার দিলেন মালাইকা নিজে। 

সম্পর্কের ক্ষেত্রে বয়স কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি।

এর আগে অভিনেতা-প্রযোজক আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। ১৯৯৮ সালে সুপারমডেল মালাইকা আরোরাকে বিয়ে করেন আরবাজ খান। দীর্ঘ ১৮ বছর পর, ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। এবং অফিসিয়ালি ডিভোর্স হয় ২০১৭ সালের ১১ মে। কেন ভেঙেছিল এই বিয়ে? সেই প্রসঙ্গে ‘মুভিং ইন উইথ মালাইকা’তেই বলিউডের ছাঁইয়া ছাঁইয়া গার্ল’কে বলতে শোনা গিয়েছে- ‘আমরা অনেক ছোট ছিলাম। আমি তো খুবই ছোট ছিলাম। আমার মনে হয় আমিই বদলে গেছি। আমি জীবনে বিভিন্ন জিনিস চেয়েছিলাম। কোথাও আমি অনুভব করছিলাম আমি আমার স্পেস মিস করছি এবং আমাকে এগিয়ে যেতে হবে। আমার মনে হয়েছিল এটা তখনই সম্ভব হবে যখন আমি কিছু বন্ধন ছেড়ে বেরিয়ে আসতে পারব। আমার মনে হয় আমরা এখন মানুষ হিসেবে আরও বেশি ভালো। একে-অপরকে ভালোবাসি আর সম্মান করি আজ আমরা যা সেটার জন্য়।’ 

Read also  Aamir Khan Gets Emotional While Remembering Late Father Tahir Hussain He Had To Take Loans

মালাইকা-আরবাজের একমাত্র সন্তান আরহান খান। বিদেশে পড়াশোনা করছে সে। ডিভোর্সের পর মায়ের কাছেই থাকে আরহান। 

 

Source link