Jhilam-Karan: ঝিলমের বলিউড কলিং! করণ জোহরের নজরে বাংলার এই ইউটিউবার, শ্যুটিং শুরু জানিুয়ারিতে

বাংলার অন্যতম জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্ত। বাংলা সিনেমা, সিরিয়াল থেকে সামাজিক নানান বিষয় নিয়ে মজার ভিডিয়ো তৈরি করে ফেমাস হুগলির এই কন্যে। ‘সিম্প্লিসিটি’ ঝিলমের ভিডিয়োর ইউএসপি। সবার মুখে হাসি ফোটাতে ওস্তাদ ঝিলম। পাশের বাড়ির মেয়ের ইমেজ নিয়ে আজকের সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন এই ইউটিউবার। তবে এবার আর বাংলার গণ্ডিতে আটকে থাকছেন না ঝিলম। এবার জাতীয় মঞ্চে দেখা যাবে তাঁকে, তাও আবার রুপোলি পর্দায়! 

হ্যাঁ, খুব শীঘ্রই ঝিলাম পা রাখছেন বলিউডে, তাও মায়ানগরীর অন্যতম জনপ্রিয় প্রযোজনা সংস্থার ব্য়ানারে। প্রযোজক করণ জোহরের আসন্ন ছবিতে নাকি ডাক পেয়েছেন ঝিলাম। সেই ছবির পরিচালক কলিন ডি কুনহা। জানা গিয়েছে, ইতিমধ্যেই ছবির জন্য লুক টেস্ট দিয়েছেন ঝিলম। কাস্টিং ডিরেক্টরের কাছ থেকে ফোন পেয়ে লুক টেস্টে গিয়েছিলেন। সেখানে গিয়েই জানেন ছবির প্রযোজক নাকি করণ জোহর! পরিচালকের সঙ্গে প্রাথমিক পর্যায়ে কথাবার্তাও হয়েছে ঝিলমের। 

এর আগে টলিউডে কাজ করেছেন ঝিলম। পাভেলের ‘কলকাতা চলন্তিকা’য় একটি ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে এবার আর বাংলায় আটকে থাকলেন না তিনি। বলিউডে ডাক পাওয়ার ব্যাপারে আপতত বিশেষ কিছু বলতে না-রাজ ঝিলম। তবে ফোন যে এসেছিল তা মেনে নেন তিনি। জানান, চূড়ান্ত কোনও কথাবার্তা হয়নি, এমনকি চিত্রনাট্য কী? তাঁর চরিত্র কেমন? কোনও ধারণাই নেই তাঁর। তবে কোনও ক্যামিও চরিত্রই হবে অনুমান তাঁর। 

সূত্রের খবর, এই মাসেই কলকাতায় ছবির শ্যুটিং শুরু করছেন কলিন ডি কুনহা। প্রায় তিন সপ্তাহ ধরে শ্য়ুটিং চলবে তিলোত্তমায়। ধর্মা প্রোডাকশনের ব্যানারে ‘দোস্তানা ২’ খ্যাত পরিচালনা করার কথা কলিন ডি কুনহার। এই ছবিতে লিড রোলে রয়েছেন জাহ্নবী কাপুর, লক্ষ্য লালওয়ানি। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ের কথা ছিল কার্তিক আরিয়ানেরও। তবে করণ জোহরের সঙ্গে ঝামেলার জেরে এই ছবি দেখে বাদ পড়েন কার্তিক। তারপর থেকেই ঝুলে রয়েছে এই প্রোজেক্ট। তবে দেখবার বিষয় হল ‘পিকে’র সহকারী পরিচালকের হাত ধরে ঝিলমের বলিউড ইনিংস কি আদেও শুরু হয় কিনা!

Read also  Worst Year of Bollywood: ২০২২-এ ৩৯টা ফ্লপ ছবি! বলিউডের করুন দশার ব্যাখ্যায় কী বললেন বিশেষজ্ঞরা

 

 

 

Source link