Hrithik Roshan Says Being A Star Is Burden: ‘It Is Unhealthy In Many, Many Ways’, Know In Details


মুম্বই: বলিউড তারকা হৃত্বিক রোশন (Hrithik Roshan) সম্প্রতি মুখ খুললেন তাঁর কেরিয়ার সম্পর্কে। তারকা হওয়ার কারণে তাঁকে কোন কোন পরিস্থিতিতে পড়তে হয়, সে কথা জানালেন। আর হৃত্বিক রোশন যা বললেন, তাতে অবাক হচ্ছেন তাঁর অনুরাগীরা। স্পষ্ট জানিয়ে দিলেন তারকা হওয়া বড় দায়, ঝক্কির এবং অস্বাস্থ্যকরও নানা দিন থেকে।

কেন তারকা হওয়া দায় বললেন হৃত্বিক রোশন?

সম্প্রতি এক সাক্ষাতকারে অভিনেতা হওয়া আর তারকা হওয়ার মধ্যে পার্থক্য করে দিলেন হৃত্বিক রোশন। জানালেন, অভিনেতা হওয়ার জন্য তাঁকে কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। আর তারকা হলে কোন কোন পরিস্থিতিতে পড়তে হয়। জানালেন, তাঁর কাছে অভিনেতা হওয়া অত্যন্ত স্বচ্ছ্বন্দের। আর তারকা হলে তাঁকে অনেক ঝামেলা পোহাতে হয়। অনেক ঝক্কি সামলাতে হয়। অনেক দায় নিতে হয়। পাশাপাশি এর অনেক অস্বাস্থ্যকর প্রভাবও রয়েছে নানা দিক থেকে।

হৃত্বিক রোশনকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘বিক্রম বেদা’ ছবিতে। ছবিটি তামিল ছবি ‘বিক্রম মেদা’র রিমেক। যাতে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি এবং মাধবন। হিন্দি রিমেকে হৃত্বিকের সঙ্গে দেখা যায় সেফ আলি খানকে। তামিল ছবিটি বক্স অফিসে যেমন সাফল্য পায়, তেমন দাগ কাটতে পারেনি হৃত্বিক রোশনের ‘বিক্রম বেদা’। হৃত্বিক বলছেন, ‘যখনই আমি অভিনেতা হিসেবে কাজ করি, তখন খুব স্বচ্ছ্বন্দের সঙ্গে কাজ করি। আর যখনই তারকা হিসেবে কাজ করি, তখন অনেক দায় থাকে আমার উপর। ফলে, তার প্রভাব পড়ে ছবিতেও। যখন ‘কাবিল’, ‘সুপার ৩০’-র মতো ছবিতে অভিনয় করেছিল, মনের আনন্দে করতে পেরেছি। কোথাও মনের মধ্যে কাজ করছিল যে, আমাকে পর্দায় আসল জিনিসটা তুলে ধরতে হবে। তখন অনেক শান্ত মাথায়, নিজের অভিনয়ে মন দিতে পেরেছি। আমার কাছ থেকে কোনও প্রত্যাশাও থাকে না। আর যখনই আমাকে স্টার লাগতে হবে, এমন চরিত্রে বা ছবিতে অভিনয় করেছি, তখনই অনেক দায়িত্ব নিতে হয়েছে। আর এই দায়িত্ব অনেক দিন থেকে অস্বাস্থ্যকরও।’

আরও পড়ুন – Tunisha Sharma Death: ‘তুনিশা শর্মাকে খুন করা হয়েছে’, ফের উঠল দাবি

হৃত্বিক রোশনকে শীঘ্রই দেখা যাবে বেশ কিছু ছবিতে। ২০২৩-এ মুক্তি পাবে ‘ফাইটার’। এই ছবিতে হৃত্বিক রোশনের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। প্রথমবার পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে দীপিকা ও হৃত্বিককে। এই ছবিতে রয়েছেন অনিল কপূরও।

Source link

Read also  সলমন খানের জন্মদিনে এল বড় সত্য সামনে যখন তিনি জুহির বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন তখনই মাথায় ভেঙে পড়ে আকাশ ৷ Salman Khan would like to marry Juhi Chawla. – News18 Bangla