Hina Khan: ‘যেন নিজের বাড়িতে সম্মান পেলাম’, শ্রীনগরে এসে কেন বললেন হিনা খান

২৪ মে, শ্রীনগরে জি-২০ ট্যুরিজম ওয়ার্কিং গ্রুপের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রী হিনা খান। কেন্দ্রশাসিত অঞ্চলের বিভিন্ন স্থান থেকে জীবনে বিভিন্ন স্তরের প্রতিভারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। হিন্দুস্তান টাইমসের সঙ্গে একান্ত আড্ডায় হিনা তাঁর নিজের শহরে সম্মানিত হওয়ার বিষয়ে কথা বলেছেন।

অভিনেত্রী বলেছেন, ‘জম্মু ও কাশ্মীরে সম্মানিত হওয়ার জন্য আমি নিজে খুব উত্তেজিত। কারণ আমি আমার কাজ এবং কৃতিত্বের জন্য সহ-কাশ্মীরিদের কাছ থেকে স্বীকৃতি পাইনি। আমার সহকর্মীরা যে শহরগুলি থেকে এসেছেন সেখান থেকে অনেক ভালোবাসা পেয়েছে। অবশেষে আমিও একই অভিজ্ঞতা পেলাম’।

হিনা আরও বলেছেন, ‘অভিনেতা, র‌্যাপার, গায়ক সহ রাজ্যে অনেক উদীয়মান প্রতিভা রয়েছে যারা তাঁদের খোলস থেকে বেরিয়ে এসে নিজেকে প্রমাণ করতে চায়। যখন তাঁদের অনেকের সঙ্গে দেখা হয়, তারা আমাকে জিজ্ঞাসা করে, ‘আমি কীভাবে পরিচালনা করছি?’ যেহেতু আত্মীয়স্বজনদের চাপ এবং নানা পরিস্থিতির মুখে পড়েছেন; আমি বলেছিলাম, ‘নিজের উপর বিশ্বাস রাখুন এবং যদি আপনার বাবা-মা আপনার পাশে দাঁড়ান, তবে কিছুই আপনাকে আটকাতে পারবে না’।

আরও পড়ুন: ফেটে পড়ছে মাতৃত্বের গ্ল্যামার, বেবি বাম্পের নতুন ছবি শেয়ার করলেন হবু মা ইলিয়ানা

জি-২০ সামিটে হিনা খান

অভিনেতা শ্রীনগরের মেয়রকে তাঁর ‘প্রগতিশীল মনোভাব’ এবং কীভাবে তিনি ‘স্টেরিওটাইপ এবং ট্যাবু ভাঙতে চান’-এর জন্য কৃতিত্ব দিয়েছেন। অভিনেত্রী যোগ করেছেন, ‘তিনি জীবনের সকল স্তরের বিভিন্ন প্রতিভাকে তাঁদের অভিজ্ঞতার কথা ভাগ করে নিতে, পরস্পরকে এবং নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করার জন্য একত্রিত করেছিলেন’।

শ্রীনগরের উন্নয়ন এবং পর্যটন সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রীর মন্তব্য, ‘আমি সত্যিই দেখে ভালো লাগে শ্রীনগর এখন একটি স্মার্ট শহর এবং শহরে এত উন্নয়ন হয়েছে। সাম্প্রতিক সময়ে এটি অনেক বেড়েছে এবং এটি একটি নতুন জায়গার মতো মনে হচ্ছে। ক্যাফে সহ অনেকগুলি নতুন জায়গা খোলা হয়েছে এবং সেখানে অনেক সৌন্দর্য এবং দেখার মতো অনেক কিছু রয়েছে। আমি নিশ্চিত পর্যটনে আরও অনেক উন্নতি করবে। যেন নতুন শহরের মত মনে হচ্ছে’।

Read also  Hansika Motwani: তামিল ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের মুখে হনসিকা মোতওয়ানি? মুখ খুললেন ভাইরাল খবরে

 

 

Source link