Happy New Year: চুমুর দিব্বি…বর্ষবরণের রাতে রোম্যান্টিক টলি কাপলরা, নীলামন থেকে যশরত- রইল ছবি – From Yash-Nusrat to Iman,Nilanjan- This is how Tollywood couple welcome 2023

নতুন বছরের আনন্দে মাতোয়ারা টলিগঞ্জ। মনের মানুষকে আদরে-সোহাগে ভরিয়ে শুরু হল টলি তারকাদের ২০২৩! ঠোঁটে ঠোঁট মিশিয়ে ভেজা চুমুও খেলেন রাজ-শুভশ্রী থেকে ইমন-নীলাঞ্জন। আলোয় আলোয় ঝলমলে ২০২৩-কে আলিঙ্গন করতে উষ্ণ চুম্বনেই আস্থা রাখলেন রাজ-শুভশ্রী। তারকা দম্পতির ছবি তো রীতিমতো ভাইরাল।

লাল টুকটুকে লেদার ফিনিশ জ্যাকেটে সেজেছেন ইউভানের মা। পায়ে সাদা স্নিকার্স। রাজের পরনে লেদার জ্যাকেট আর জিনস। পিছনের ব্যাকগ্রাউন্ডে আলোর রোশনাইতে লেখা ‘হ্যাপি নিউ ইয়ার’। বাজির ধোঁয়া খানিক ঢেকে দিয়েছে তারকা দম্পতিকে, সেই আবহেই দেখা মিলল দুজনের ঠোঁটের কোলাজ!

 

হাসিমুখে নতুন বছরে পা দিলেন যশরত

একদম নিজেদের মতো করে নতুন বছরকে স্বাগত জানালেন ইমন-নীলাঞ্জন। এদিন ইমনও ঠোঁটে ঠোঁট ডুবিয়ে ভেজা চুমু খেলেন নীলাঞ্জনকে। অন্যদিকে যশের সঙ্গে প্রেমসাগরে ডুব দিয়ে ২০২৩-এ পা দিলেন নুসরত। প্রকাশ্যে এই প্রেমের বহিঃপ্রকাশ দেখে অবশ্য কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনদের একটা বড় অংশ। বাঙালি সংস্কৃতিতে ‘দাগ’ লাগাচ্ছেন এই তারকারা, উঠে এসেছে এমন অভিযোগও। কিন্তু সেইসবকে থোড়াই কেয়ার! আজ প্রেমে ডুবে থাকার দিন, আর সেই প্রেমের টুকরো ঝলক তুলে ধরতেও কোনও বাধা নেই!

পিছিয়ে থাকলেন না টেলি তারকারাও। ‘গঙ্গারাম’-এর টায়রা ম্যাডাম মানে অভিনেত্রী সোহিনী গুহ রায় স্বামী কল্লোলের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানালেন।

পরস্পরের ঘনিষ্ঠ সান্নিধ্যেই ২০২২-কে বিদায় জানিয়েছেন দেবলীনা-গৌরব। টলিপাড়ার অন্যতম চর্চিত এই দম্পতি ক্রিসমাসের ছুটিতে উড়ে গিয়েছেন থাইল্যান্ডে। গৌরবে ভালোবাসার আগলে জাপটে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন দেবলীনা। অনুরাগীদের উদ্দেশে বার্তা, ‘খুশি থাকো, ভালোবাসায় ডুবে থাকো…. হ্যাপি নিউ ইয়ার’।  

টলিপাড়ার ‘টম অ্যান্ড জেরি’ জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা একদম বিন্দাস মুডে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। নাগিন ডান্সও করতে দেখা গিয়েছে অঙ্কুশকে। যদিও সব ছাড়িয়ে চর্চার বিষয় হয়েছে ঐন্দ্রিলার মাথার সিঁদুর। অনেকের মনেই প্রশ্ন তবে কি বিয়েটা সেরে ফেলল ‘ম্যাজিক’ জুটি? নাকি শ্যুটিং শেষে সিঁদুর মুছতে ভুলে গিয়েছেন ঐন্দ্রিলা? 

Read also  Rhea Chakraborty: 'সুশান্ত খুন হন', হাসপাতাল কর্মীর দাবিতে হেঁয়ালি ভরা পোস্ট রিয়ার

বিতর্ক-কটাক্ষ সব এড়িয়ে একদম নিজেদের মতো করে এই বিশেষ দিনটা উদযাপন করল তারকা দম্পতিরা। পাশাপাশে অনুরাগীদেরও বেঁধে বেঁধে থাকার পরামর্শ তাঁদের তরফে। ২০২৩ সবার জন্য আনন্দে ভরে উঠুক কামনা তাঁদের। 

 

Source link