Haami 2 Welcomes New Year With 117 Halls Almost Houseful Says Post


কলকাতা: ২০২২ সালের শেষ ভাগ বাংলা সিনেমার বক্স অফিসে (Box Office) সুখবর নিয়ে এসেছে। গত ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে একসঙ্গে তিনটি বাংলা ছবি। তিনটিই বেশ ভাল ব্যবসা করছে। আর নতুন বছরের প্রথম দিনেই সেই ধারা অব্যাহত রেখে সুখবর দিল ‘উইন্ডোজ প্রোডাকশন’ (Windows Production)। তাঁদের ছবি ‘হামি ২’ (Haami 2) রমরমিয়ে চলছে প্রেক্ষাগৃহে।

‘হামি ২’-এর সুখবর

নববর্ষের প্রথম দিনেই সুখবর টিম ‘হামি ২’-এর জন্য। প্রথম ছবির মতো দ্বিতীয় ছবিও বেশ সাড়া ফেলেছে দর্শক মহলে, বিশেষত খুদে দর্শকদের মধ্যে। এদিন প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে বছরের প্রথম দিনে ‘হামি ২’ ১০০টি প্রেক্ষাগৃহে প্রায় হাউজফুল। শুধু তাই নয়, ২০২৩-এ প্রবেশ করল এই ছবি ১৭টি প্রেক্ষাগৃহে সম্পূর্ণ হাউজফুল শো নিয়ে। একটি পোস্ট করে তার ক্যাপশনে বলা হয়েছে, ‘দ্বিতীয় সপ্তাহের রবিবার, এখন অবধি ১১৭টি প্রেক্ষাগৃহ প্রায় পূর্ণ…।’

 


প্রসঙ্গত, এক সপ্তাহ পার করে ইতিমধ্যেই ‘হামি’র ব্যবসাকে ছাড়িয়ে গিয়েছে ‘হামি ২’। ২৩ ডিসেম্বর মুক্তি পায় নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। তিন খুদের গল্প নিয়ে এই ছবি তৈরি। তবে শুধুই ছোটদের ছবি নয় এটি, রয়েছে একাধিক সামাজিক বার্তাও। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মিতালী-লাল্টু জুটি অর্থাৎ গার্গী রায়চৌধুরী ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে অঞ্জন দত্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। 

আরও পড়ুন: Shiboprosad Mukherjee: শহরতলিতে ‘হামি বাস স্টপ’, বিক্রি হচ্ছে লোভনীয় খাবার, জানাচ্ছেন শিবপ্রসাদ

২০২৩ সালের প্রথম দিনে অনুরাগীদের ‘হামি’র ঢঙেই নববর্ষের শুভেচ্ছা জানিয়েছে ‘উইন্ডোজ’। কিছুদিন পরেই মুক্তি পাবে তাঁদের পরবর্তী কাজ ‘ফাটাফাটি’। নতুন বছরের শুভেচ্ছায় ছিল সেই ইঙ্গিতও। 



Source link

Read also  Roshni Bhattacharyya: বছর ঘুরতেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে স্টার জলসার নায়িকা, ‘বিয়ে ২.০’-তে বড় চমক