Gauri-Suhana: মা না মেয়ে- কে বেশি গ্ল্যামারাস? বছর শেষে রাতপার্টিতে মশগুল গৌরী-সুহানা

একদিকে ‘পাঠান’ বিতর্কে জেরবার শাহরুখ খান। তবে বাদশার পরিবার কিন্তু বর্ষশেষে দিব্যি আছে খোশমেজাজে। বছরের একদম শেষলগ্নে পার্টি মুডে পাওয়া গেল শাহরুখ তনয়া এবং পত্নীকে। সম্প্রতি নোরা ফতেহি দুবাই থেকে ইনস্টাগ্রামে সেলফি শেয়ার কেরছিলেন সুহানা ও করণ জোহরের সঙ্গে। এবার গৌরী ও সুহানাকে পার্টি মুডে পাওয়া গেল। দুজনের একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে পার্টির অন্দরের নানান ছবি। ঠিক কোথাকার পার্টির ছবি এটি তা স্পষ্ট না হলেও, অনেকের ধারণা আলিবাগে ছুটি কাটাচ্ছেন গৌরী-সুহানা। সেখানে শাহরুখের একটি সুবিশাল বাংলো রয়েছে।

ছবিতে পরিবার ও বন্ধুদের সঙ্গে পোজ হাসিমুখে পোজ দিতে দেখা গেল গৌরী-সুহানাকে। ছবিতে দেখা মিলেছে গৌরীর মা,তথা শাহরুখের শাশুড়ি মা সবিতা ছিব্বারের। পার্টিতে সুহানার দেখা মিলল অলিভ রঙা ককটেল ড্রেসে, অন্যদিকে নীল রঙা ওয়ানপিসে সেজেছিলেন শাহরুখ ঘরণী। শর্ট ড্রেসে এদিন সুপারহট অবতারে পাওয়া গেল শাহরুখের বেটারহাফকে। চুল টেনে বেঁধে রেখেছিলেন গৌরী, কানে গোলাকার দুল, হালকা মেক-আপে একদম পারফেক্ট লুকে পাওয়া গেল গৌরী খানকে। 

পার্টি মুডে সুহানা-গৌরী

এই ঘরোয়া পার্টিতে দেখা মিলল গৌরীর ভাই বিক্রান্ত ছিব্বারের পরিবারেরও। শাহরুখের স্ত্রী হওয়ার পাশাপাশি গৌরী খান দেশের অন্যতম সফল অন্দরসজ্জা শিল্পী। ‘সুপারস্টার ওয়াইভ’-এর তকমার বাইরে হেঁটে নিজের পরিচিতি গড়েছেন গৌরী। একইসঙ্গে তিন সন্তানের দেখভাল করেন শাহরুখ-পত্নী।

খুব শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ-গৌরী কন্যা সুহানা। ইতিমধ্যেই টিনসেল টাউনের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছেন এই স্টারকিড। সম্প্রতি কাপুরদের ক্রিসমাস লাঞ্চে হাজির হয়েছিলেন সুহানা। সঙ্গী হিসাবে দেখা মিলেছিল তাঁর ‘দ্য আর্চিস’ কো-স্টার অগস্ত্য নন্দা এবং তাঁর পরিবারের।

জোয়া আখতার পরিচালিত নেটফ্লিক্স ছবি ‘দ্য আর্চিস’-এর সঙ্গেই অভিনয় জগতে পা দিচ্ছেন শাহরুখ তনয়া। এই ছবিতে সুহানার পাশাপাশি ডেবিউ করতে চলেছেন বি-টাউনের আরও দুই স্টারকিড খুশি কাপুর এবং অগস্ত্য নন্দা। আগামী বছর মুক্তি পাবে ‘দ্য আর্চিস’ কমিকসের এই দেশীয় ফিল্ম সংস্করণ। 

Read also  সুশান্তের প্রেমে ‘কলঙ্কভাগী’ রিয়ার নতুন সম্পর্ক! কে তিনি?

Source link