entertainment-news-of-23-may-2023 | Top Entertainment News Today: ক্যান্সার আক্রান্ত বৃদ্ধার স্বপ্নপূরণ শাহরুখের, বক্স অফিসে ২০০ কোটি পার ‘দ্য কেরালা স্টোরি’র, প্রয়াত ‘আর আর আর’ ছবির অভিনেতা, বিনোদনের সারাদিন


কলকাতা: তিনি কেবল বলিউডের বাদশাহ (Badshah) নন, তিনি তাঁর অগুন্তি অনুরাগীর মনের বাদশাহও বটে! সাধে তাঁর মোহে অন্ধ হয়ে থাকেন আট থেকে আশি। তিনি কিং খান। তিনি শাহরুখ খান (Shah Rukh Khan)। আবারও মন জয় করলেন। আর তা কেমনভাবে জানেন? বঙ্গের এক ক্যান্সার আক্রান্ত ষাটোর্ধ্ব বৃদ্ধা চেয়েছিলেন প্রিয় অভিনেতা শাহরুখ খানের সঙ্গে দেখা করতে। ইচ্ছাপূরণ করলেন কিং খান (King Khan)। 

হ্যাক হল রুক্মিণী মৈত্রর অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট, ইনস্টাগ্রামে জানালেন অভিনেত্রী

হ্যাক (Hacked) হয়েছে অভিনেত্রী রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra) সোশ্যাল মিডিয়া হ্যান্ডল। প্রসঙ্গত, গত বৃহস্পতিবারই দেবের (Dev) প্রযোজনা সংস্থা ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’-এর (Dev Entertainment Ventures) ইউটিউব চ্যানেল (YouTube Channel) হ্যাক হয়ে যায়। এবার সেই সাইবার জালে পড়ল রুক্মিণীর ফেসবুক অ্যাকাউন্ট (Facebook Account Hacked)। নিজেই এই খবর জানালেন অভিনেত্রী। 

প্রেক্ষাগৃহে ‘দ্য কেরালা স্টোরি’, ধুন্ধুমার ইংল্যান্ডেও, দাবি উঠল ছবির প্রদর্শন বন্ধের

আন্তর্জাতিক এক সংবাদ সংস্থা সূত্রে খবর, বার্মিংহামের সিনেওয়ার্ল্ড থিয়েটারে শুক্রবার ‘দ্য কেরালা স্টোরি’ চলাকালীন তার প্রদর্শনী বন্ধ করতে উদ্যত হয় এক দল প্রতিবাদকারী। গত ৫ মে মুক্তি পেয়েছে সুদীপ্ত সেন (Sudipto Sen) পরিচালিত ও বিপুল শাহ (Vipul Shah) প্রযোজিত ছবি ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। ছবির ট্রেলার মুক্তির পর থেকেই যে বিতর্ক (controversy) দানা বাঁধতে শুরু করে, ছবির মুক্তির পর তা বিশালাকার ধারণ করে। অনেকেই এই ছবির সপক্ষে যুক্তি দেন, তো একদল মানুষ এই ছবিকে ‘প্রোপাগান্ডা’ ছবির তকমা দেন। তবে সব বিতর্ককে ছাপিয়েও দুর্দান্ত ব্যবসায়িক সাফল্য লাভ করে চলেছে এই ছবি, মুক্তি পেয়েছে বিদেশেও। এবার বিদেশের মাটিতেই ঝামেলার মুখে পড়তে হল ‘দ্য কেরালা স্টোরি’কে। 

প্রয়াত ‘আর আর আর’ ছবির গভর্নর স্কট খ্যাত রে স্টিভেনসন, বয়স হয়েছিল ৫৮

প্রয়াত অভিনেতা রে স্টিভেনসন (Ray Stevenson Demise)। এস এস রাজামৌলির (SS Rajamouli) পিরিয়ড ব্লকবাস্টার ‘আর আর আর’ (RRR) ছবিতে তাঁকে দিল্লির অত্যাচারী গভর্নর (oppressive governor of Delhi) স্যর স্কটের ভূমিকায় দেখা গিয়েছিল। রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বয়স হয়েছিল ৫৮। 

সবুজ সাটিন ড্রেসে নজরকাড়া সানি, ‘কান’ থেকে প্রথম লুক শেয়ার অভিনেত্রীর

চলছে ২০২৩ সালের ‘কান চলচ্চিত্র উৎসব’ (Cannes Film Festival)। ইতিমধ্যেই একাধিক বলিউড তারকা পৌঁছে গিয়েছেন সেখানে। এবার ভারতের প্রতিনিধিত্ব করে সেখানে পৌঁছলেন অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)। ঝড় তুললেন রেড কার্পেটে (Red Carpet)। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তাঁর প্রথম লুক। 

‘আমাকে বলেছিল…’, ঘনিষ্ঠ বন্ধু স্যুইটিকে পাঠানো শেষ মেসেজ কী ছিল আদিত্যর?

টিভি অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের (Aditya Singh Rajput Death) আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বিনোদন দুনিয়ায়। ২২ মে, অর্থাৎ গতকাল, তাঁর মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় নিথর দেহ (body recovered)। ছোটপর্দায় অভিনয়ের পাশাপাশি মডেলিং (modelling) ও কাস্টিং কোঅর্ডিনেটরের কাজ করতেন তিনি। স্প্লিটসভিলা সিজন ৯-এর  প্রতিযোগীও ছিলেন তিনি। অভিনেতার মৃত্যুর পর এবার মুখ খুললেন ঘনিষ্ঠ বন্ধু স্যুইটি ওয়ালিয়া (Sweety Walia)। 

বিতর্কের মাঝেও বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং! ২০০ কোটি পার ‘দ্য কেরালা স্টোরি’র

বক্স অফিসে অব্যাহত ‘দ্য কেরালা স্টোরি’। বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বক্স অফিসে এই ছবি এখনও পর্যন্ত ২০৩.৪৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। আরও এক মাইলফলক পার করল সুদীপ্ত সেন (Sudipto Sen) পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story)। তৃতীয় সোমবারেই ২০০ কোটির গণ্ডি পার করল এই ছবি। বিতর্ক যতই দানা বাঁধুক না কেন, বক্স অফিসে কোনওভাবেই দমানো যাচ্ছে না আদাহ্ শর্মার (Adah Sharma) ছবিকে। 

রেড কার্পেটে সবুজ পালকে মোড়া গাউনে ঊর্বশী, ‘কান’ উৎসবের সাজে ফের ট্রোলের শিকার অভিনেত্রী

সম্প্রতি ‘কান চলচ্চিত্র উৎসব’-এ (Cannes Film Festival) ‘ক্লাব জিরো’র (Club Zero) স্ক্রিনিংয়ে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। পালক পোশাকে (feathered costume) দেখা যায় তাঁকে সেখানে। রেড কার্পেটে তাঁর এই সাজ অবশ্য খুব এক ভালভাবে নেয়নি নেটিজেন। ফের ট্রোলের (Urvashi Rautela Trolled) শিকার অভিনেত্রী। 

Source link

Read also  Sudipta-Soumya Wedding: রাত পোহালেই তৃণমূল নেতাকে বিয়ে! সুদীপ্তার আইবুড়ো ভাতের মেনু দেখলে আসবেই জিভে জল