Box Office Collection: Tu Jhoothi Main Makkaar Remains 1st Choice For Moviegoers; Mrs Chatterjee Vs Norway Opens Fairly

নয়াদিল্লি: এই শুক্রবার একগুচ্ছ ছবি মুক্তি পেয়েছে। তবে এখনও হিন্দি ছবির দর্শকের (Hindi Movie Audience) পছন্দের তালিকার শীর্ষে রয়েছে রণবীর কপূর (Ranbir Kapoor) ও শ্রদ্ধা কপূরের (Shraddha Kapoor) ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ (Tu Jhoothi Main Makkar)। দ্বিতীয় সপ্তাহেও তাই ভালই ব্যবসা করল এই ছবি। এদিন মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) ও অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharyya) ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway)। ছবির বিষয় অনুযায়ী প্রথম দিনে ঠিকঠাক ব্যবসাই করেছে এই ছবি। অন্যদিকে মুক্তি পেয়েছে কপিল শর্মার (Kapil Sharma) ‘জ্যুইগাটো’ (Zwigato)। তবে কোনও তারকা না থাকায় এই ছবির বিশেষ আয় হবে কি না সেটাও উঠছে প্রশ্ন।  তবে সবচেয়ে হতাশাজনক ব্যবসা করেছে ‘কবজা’ (Kabzaa)। 

১৭ মার্চের বক্স অফিসের হাল

দ্বিতীয় শুক্রবারে এসে ৩.২৫ কোটি টাকার ব্যবসা করল লভ রঞ্জনের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। প্রেক্ষাগৃহে ছবিটি দশ দিন সম্পূর্ণ করে ফেলেছে এবং ৮৫ কোটি টাকা আয় করে ফেলেছে। মনে করা হচ্ছে এই সপ্তাহান্তে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ১০০ কোটির ক্লাবে পৌঁছে যাবে। নতুন ছবির মুক্তির কারণে স্ক্রিন সংখ্যা কমায় ব্যবসায় খানিক ঘাটতি হয়েছে। মনে করা হচ্ছে ‘কবজা’র মতো ছবি একাধিক স্ক্রিন দখল করে রেখেছে কিন্তু অধিক ক্ষেত্রেই দর্শকের দেখা মেলেনি, ফলে সেই সমস্ত হল তাদের ছাড়তে হতে পারে। 

১৭ মার্চ মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। প্রথম দিনে রানি মুখোপাধ্যায়ের এই ছবি ১.১৫ কোটি টাকা আয় করেছে। দেশজুড়ে প্রায় ৫০০ পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি। সপ্তাহান্তে ব্যবসার পরিমাণ বাড়বে বলেই আশা করা হচ্ছে। ফিল্ম সমালোচকদের মতে এই ধরনের বিষয় নিয়ে তৈরি ছবির দর্শক সংখ্যা এমনিতেই কম। সেক্ষেত্রে অতিমারী পরবর্তী সময়ে দাঁড়িয়ে প্রথম দিনে ১ কোটির ব্যবসা ভালই। 

Read also  Mamata-Dev: ‘শাহরুখ ব্যস্ত’,এ কথা জানিয়ে দেবকে বাংলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর করলেন মমতা

Reels

আরও পড়ুন: Naad: শাস্ত্রীয় সঙ্গীতের ঐতিহ্যে নতুন পালক ‘নাদ’, বিরল যুগলবন্দিতে ভাসবে কলকাতা

গতকাল মুক্তি পেয়েছে কপিল শর্মা অভিনীত ‘জ্যুইগাটো’ও। প্রায় ৪০০-এর বেশি স্ক্রিনে মুক্তি পাওয়া এই ছবি প্রথম দিনে ১৫ লক্ষের আশেপাশে আয় করেছে। প্রসঙ্গত, দেশজুড়ে প্রায় ১৬০০ পর্দায় মুক্তি পেয়েছে ‘কবজা’। কিন্তু প্রথম দিনে এই ছবি মাত্র ২৫ লক্ষের ব্যবসা করেছে। ৫০০ পর্দায় মুক্তি পেলেও এই আয় কমই বলে মনে করা হয়। বক্স অফিসে বেশ কঠিন সময় কাটাতে হবে এই ছবিকে তা বলাই বাহুল্য। 

Source link