Aparajita Adhya: ‘কিছু শেষ হলে কিছু শুরু…’, শ্যুটিংয়ের শেষ দিনে আবেগঘন ‘লক্ষ্মীকাকিমা’ অপরাজিতা

শেষ হচ্ছে জি বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ৩১ ডিসেম্বর সম্প্রচারিত হওয়ার কথা শেষ পর্বের। ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং ফ্লোরে থাকা যে কোনও অভিনেতা-অভিনেত্রীর কাছেই আবেগঘন মুহূর্ত। শেষ দিনের শ্যুটিং সেরে তাই অনেকটা আবেগপ্রবণ হয়ে পড়েন অপরাজিতা আঢ্য।

শ্যুটিং সেটের শেষ দিনের কয়েকটি ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অপরাজিতা। অভিনেত্রী লিখেছেন, ‘আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শেষ দিনের শ্যুটিং ছিল। একটা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়, কী হয়? সবাই বলবে কী আবার হয়, নতুন ধারাবাহিক শুরু। সেটা তো জীবনের নিয়ম কিছু শেষ হলে কিছু শুরু হয়।’

আরও পড়ুন: পঞ্চম বিয়ে ভাঙল পরীমণির? ‘ওঁর জীবনটা অনেকটা আমার মতো’, লিখলেন তসলিমা

আরও লেখেন, ‘কিন্তু এই যে তিল তিল করে প্রতিদিন একটি পরিবার তৈরি হয় সেই সমগ্র পরিবারটার অর্থাৎ সব অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীর আবেগের মৃত্যু হয়। একাধিক বার সেই যন্ত্রণা ভোগ করতে হয়। সে যে কী যন্ত্রণার, খুব কম জনই তা বোঝে।’

২০২২-এর ১৪ ফেব্রুয়ারি শুরু ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর পথচলা। ১ বছর হতে না হতেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। লক্ষ্মী কাকিমা হয়ে বহুদিন পর টিভিতে ফেরত আসেন অপরাজিতা আঢ্য। তাই অভিনেত্রীর অনুরাগীদের উৎসাহও ছিল দেখার মতো। ভালো টিআরপিও পেয়ে আসছিল। কিন্তু শেষ হল যেন বড্ড বেশি জলদিই।

তবে ধারাবাহিকের কাজ শেষ হলেও অপরাজিতা আঢ্যর হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। কিছুদিন পরেই মুক্তি পাবে ‘দিলখুশ’। আর তারপর আসবে ‘লাভ ম্যারেজ’।

Source link

Read also  Sourav-Sana: বরফে মাখামাখি সৌরভ, লন্ডনের শীতে খুব খেললেন মেয়ে সানার বন্ধুদের সঙ্গে, রইল ছবি