Ankush Hazra: পাক্কা ‘বর্ধমানের..’, হাওয়ায় উড়ে তুখোড় স্টান্ট অঙ্কুশের, হাঁ ভক্তরা

বছর শেষে ইনস্টাগ্রামের পাতায় চমক রাখতে অভিনেতা অঙ্কুশ হাজরা। এক হাতে ভর রেখে স্টান্ট করছেন। পরনে কালো পুলওভার এবং জগার্স, পায়ে সাদা স্নিকার্স। কাঠের একটি টেবিলে ভর করে হাওয়ায় লাফ দিয়েছেন অভিনেতা।

কোনও রিসর্টের সুইমিং পুলের ধারে এই স্টান্ট করেছেন অঙ্কুশ। ছবি শেয়ার করে একটি মজার ক্যাপশন লিখেছেন তিনি। পোস্টে লিখেছেন, ‘ইয়ো। এটা বাড়িতে ট্রাই করবেন না কিন্তু। কারণ, আপনারা যদি করে ফেলেন, তা হলে বুঝে যাবেন এটা করা কতটা সহজ এবং আমাকে কোনও ক্রেডিট দেবেন না এই পোজের জন্য।’

আরও পড়ুন: ‘নাটকের ব্যবস্থা নিজের হাতে করবেন’, অমিত সাহাকে আশ্বাস এলাকার বিধায়কের

এরপরই অভিনেতার ছবির মন্তব্যবাক্সে মন্তব্য উপচে পড়ছে। অভিনেতা কুশল আহুজা, সাহেব ভট্টাচার্য, রিজওয়ান শেখ সহ আরও অনেকেই ক্যাপশন দেখে হেসে কুটোপাটি। কেউ কেউ অঙ্কুশের সঙ্গে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের মিল খুঁজে পেয়েছেন। যদিও অভিয়ের পাশাপাশি টলিউড অভিনেতা নাচেও বেশ পারদর্শী।

সম্প্রতি ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন অঙ্কুশ। সিরিজের নাম ‘শিকারপুর’। তাঁর বিপরীতে রয়েছেন সন্দীপ্তা সেন। অভিনেতার নিজের প্রযোজনায় আসছে প্রথম ছবি ‘মির্জা’। সব মিলিয়ে নতুন বছরে একের পর এক ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকবেন অভিনেতা।

Source link

Read also  দেশের একমাত্র শিবমন্দির, যেখানে ভগবান শিবের সঙ্গে নেই তাঁর পরম ভক্ত নন্দী, জানুন কারণ | The only Shiva temple in the country, where Lord Shiva is not accompanied by his devotee Nandi