Animal Movie First Look Poster Out: Ranbir Kapoor Looks His Bloodied Best Self


নয়াদিল্লি: যেমন কথা দিয়েছিলেন, সেই অনুযায়ী, সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandeep Reddy Vanga) নতুন বছরের প্রথম দিনেই প্রকাশ্যে আনলেন ‘অ্যানিমল’ ছবির প্রথম লুক (‘Animal’ First Look out)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর কপূর (Ranbir Kapoor) ও রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna)। ১ জানুয়ারি, রাত ১২টা বাজার কয়েক মিনিট আগেই প্রথম লুক শেয়ার করেন তিনি। 

প্রকাশ্যে ‘অ্যানিমল’ ছবির প্রথম লুক

৩১ ডিসেম্বর শেষ হতে তখন কয়েক মুহূর্ত বাকি। সেই সময় নতুন ছবির প্রথম লুক শেয়ার করেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। 

পোস্টারে একেবারে অন্য ধরনের অবতারে দেখা গেল রণবীর কপূরকে। মুখে সিগারেট নিয়ে সেটা জ্বালাতে উদ্যত অভিনেতা। এদিকে গোটা শরীর, মুখ রক্তাক্ত। রয়েছে রক্তমাখা একটা কুড়ুলও। রণবীর মাথায় লম্বা চুল ও মুখ ভর্তি দাড়ি গোঁফও নজরে পড়ছে। একেবারে ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে অ্যাকশন ঘরানার এই ছবিতে দেখা যাবে অভিনেতাকে তা প্রথম পোস্টারেই স্পষ্ট। পোস্টারের ট্যাগলাইনে লেখা ‘সুপারস্টার রণবীর কপূর’। 

 

ছবির নির্মাতা ‘টি সিরিজ’, ‘সিনে ১ স্টুডিওজ’ ও ‘ভদ্রকালী পিকচার্স’-এর সিদ্ধান্তে ‘নিউ ইয়ার্স ইভ’-এ ছবির প্রথম লুক প্রকাশ্যে আসে। ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এই ছবির পোস্টার শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ছবির মুক্তি ১১ অগাস্ট ২০২৩ সালে। 

আরও পড়ুন: Alia Bhatt: রাতপোশাকে ঘরোয়া পার্টিতে ২০২৩-কে শুভেচ্ছা নতুন মা আলিয়ার


এই ছবির হাত ধরে প্রথম জুটি বাঁধতে চলেছেন রণবীর কপূর ও রশ্মিকা মান্দান্না। এছাড়া অনিল কপূর, ববি দেওল, তৃপ্তি দিমরির মতো অভিনেতাদেরও দেখা যাবে ছবিতে। 



Source link

Read also  Harman Baweja : বাবা হলেন প্রিয়াঙ্কা-বিপাশাদের প্রাক্তন হরমন বাওয়েজা