Ananya Panday: বোনের বিয়ের মাঝে সিগারেটে সুখটান অনন্যার! ছবি অনলাইনে ছড়িয়ে পড়তেই কেলেঙ্কারি

অনন্যা পাণ্ডের তুতো বোন আলানা পাণ্ডের বিয়ের একাধিক ছবি-ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। তবে একটি ছবি নিয়ে বেশ কটাক্ষের মুখে পড়তে হল স্টুডেন্ট অফ দ্য ইয়ার অভিনেত্রীকে। আর তা হল সিগারেট খাওয়ার জন্য।

অভিনেত্রীদের ধূমপানের অভ্যেস কিছু নতুন নয়। কঙ্গনা রানাওয়াত থেকে প্রিয়াঙ্কা চোপড়া, সুস্মিতা সেন থেকে রানি মুখোপাধ্যায় পর্যন্ত এই বাজে অভ্যেসের শিকার। যাই হোক, অনন্যাকেও পাওয়া গেল সিগারেট হাতে। বোনের বিয়েতে এক কোনে গিয়ে দেখা গেল সিগারেটে সুখটান দিচ্ছেন তিনি। আর তখনই হয়তো কোনও পাপারাৎজি ক্যামেরাবন্দি করে নিয়েছেন সেই বিতর্কিত মুহূর্ত। আর ছড়িয়ে দিয়েছে সোশ্যালে।

টুইটারে এখন রীতিমতো ট্রেন্ড করছে ছবিখানা। ট্রোল হচ্ছে। পারিবারিক অনুষ্ঠানে প্রকাশ্যে এহেন কাজের সাহস কীভাবে পেলেন অনন্যা তা নিয়েও উঠছে প্রশ্ন।

কেউ কেউ তো টেনে আনলেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডেকেও। তাঁদের দাবি, বাবার মতোই চেইন স্মোকার হয়েছে মেয়ে। কেউ কেউ আবার টেনেছেন অভিনেত্রীর মাসখানেক আগে ‘অ্যান্টি স্মোকিং ক্যাম্পেন’-এ যোগদান করার প্রসঙ্গ! তবে একাংশ সমর্থন করেছেন অনন্যাকে। তাঁদের মতে সিগারেট স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। কিন্তু ২০২৩ সালে দাঁড়িয়ে ‘মেয়ে হয়ে সিগারেট কেন খেল’ প্রশ্ন তুলে অনন্যাকে কাঠগড়ায় তোলা যায় না। প্রসঙ্গত, আলানার বিয়ে নয়, মেহেন্দির দিনের ছবি ছিল এটা। 

এদিকে ১৬ মার্চ মুম্বইতে বিদেশী মুণ্ডা আইভর ম্যাকক্রের সঙ্গে দেশি স্টাইলে গাঁটছড়া বেঁধেছেন আলানা। অভিনেতা কিম শর্মা, সোনাক্ষী সিনহা, শিবানী দান্ডেকর, ভিজে আনুশা দান্ডেকর, সালমান খানের বোন আলভিরা খান এবং স্বামী-চলচ্চিত্র নির্মাতা অতুল অগ্নিহোত্রী, শাহরুখ ও গৌরী খান-সহ অনেক তাবড় তাবড় তারকারা এসেছিলেন বিয়ের অনুষ্ঠানে। শানায়া কাপুর, নীলম কোঠারি এবং মহীপ কাপুরকেও আলানার বিয়ের ভিডিয়ো এবং ফোটোতে দেখা গিয়েছে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আলানার বর আইভার একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর, মার্কিন যুক্তরাষ্ট্রের ফোটোগ্রাফার।

বিয়েতে সাদা চিকনকারি লেহেঙ্গা পরেন আলানা। সঙ্গে হিরের গয়না। চুল না বেঁধে কার্ল করে খোলাই রেখেছিলেন। অন্য দিকে, কনের সঙ্গে মিলিয়ে আইভরও পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি, সঙ্গে ছিল ম্যাচ করা ওড়না এবং পাগড়ি।

Read also  সীতা-উদ্ধারের জন্য রাম নির্মাণ করেছিলেন, জানুন সেই রাম-সেতুর ‘অজানা’ কথা, God Rama builds the bridge between Rameswarm and Srilanka to rescue Sita named Ram Setu

কাজের সূত্রে, অনন্যা পাণ্ডেকে এরপর দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং আদর্শ গৌরবের সাথে খো গ্যয়ে হাম কাহা-তে এবং আয়ুষ্মান খুরানার সঙ্গে সিক্যুয়েল ‘ড্রিম গার্ল ২’-তে। বিক্রমাদিত্য মোতওয়ানের পরবর্তী ছবিতেও অভিনয় করার কথা রয়েছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

Source link