Amit Shah Met RRR Fame Actor Ram Charan His Father Chiranjeevi In Delhi After Naatu Naatu Won Oscars

নয়াদিল্লি: শুক্রবার দিল্লিতে দক্ষিণী তারকাদ্বয় (South Stars), পিতা-পুত্র, চিরঞ্জীবী (Chiranjeevi) ও রাম চরণের (Ram Charan) সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)। সেই সাক্ষাতের একটি ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায় সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে। ‘নাটু নাটু’ (Naatu Naatu) ছবির অস্কার (Oscar) জয়ের জন্য শুভেচ্ছা জানান অমিত শাহ। 

রাম চরণ – চিরঞ্জীবীর সঙ্গে অমিত শাহের সাক্ষাৎ

শুক্রবার একটি ছোট্ট ভিডিও শেয়ার করা হয়েছে সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে। যেখানে দেখা যাচ্ছে অমিত শাহকে সম্মান জানিয়ে উত্তরীয় পরিয়ে দিচ্ছেন অভিনেতা চিরঞ্জীবী। পাশেই হাতে ফুলের তোড়া নিয়ে দাঁড়িয়ে আছেন তাঁর ছেলে ও তারকা অভিনেতা রাম চরণ। এরপর তিন জনে একসঙ্গে ছবির জন্যও পোজ দেন। 

 

Reels

প্রসঙ্গত, চলতি বছরে একের পর এক আন্তর্জাতিক খ্যাতি ভারতে এনে দিচ্ছে রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আর আর আর’ ছবির গান ‘নাটু নাটু’। এই গানের হাত ধরেই ভারতে প্রথম ‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড’ আসে। এরপর এই গান অস্কারও পায়। দুই পুরস্কারই ‘বেস্ট অরিজিন্যাল সং’ বিভাগে। তবে এই দুটিই শুধু নয়, মোট ৬টি পুরস্কার পেয়েছে এই গান। ‘জর্জ ফিল্ম ক্রিটিক্স অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড’, ‘দ্য ক্রিটিক্স চয়েস অ্যাওয়ার্ড’, ‘দ্য অনলাইন ফিল্ম ক্রিটিক্স সোসাইটি অ্যাওয়ার্ড’ ও ‘হিউস্টন ফিল্ম ক্রিটিক্স অ্যাওয়ার্ড’ও পেয়েছে এই গান। ফলে বোঝাই যাচ্ছে হলিউডের দুই বড় মাপের স্বীকৃতি ছাড়াও এম এম কীরাবাণীর সৃষ্টি 
‘নাটু নাটু’ মন জয় করেছে মার্কিনি সমালোচকদেরও। এদিন অমিত শাহ অস্কার জয়ের জন্য শুভেচ্ছাও জানান রাম চরণকে। 

Read also  Alia Bhatt Gives A Shoutout To 'friends' Deepika Padukone And Katrina Kaif, Know In Details

আরও পড়ুন: Bheed: পরিযায়ী শ্রমিকদের সম্মান জানাতে বিশেষ উদ্যোগ, কলকাতার রাস্তায় ওয়াকথন টিম ‘ভিড়’-এর

উল্লেখযোগ্য, রাহুল সিপলিগঞ্জ এবং কালা ভৈরবের গাওয়া, এবং চন্দ্রবোসের লেখা ‘নাটু নাটু’ ভারতীয় প্রযোজনার প্রথম গান যা অস্কার জিতেছে। ২০০৯ সালে এ আর রহমান ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির জন্য ‘বেস্ট সং’ ও ‘বেস্ট স্কোর’ দুই বিভাগেই অস্কার পান, কিন্তু সেটি ছিল এক ব্রিটিশ প্রযোজনা সংস্থার ছবি, যার পরিচালক ছিলেন ড্যানি বয়েল। অন্যদিকে, ‘আর আর আর’ একটি তেলুগু ছবি, পরিচালনায় ভারতীয় পরিচালক এস এস রাজামৌলি।



Source link