Alia Bhatt The way 2022 unfolded for me it felt like a movie

#মুম্বই: সম্প্রতি এক জাতীয় স্তরে সাক্ষাৎকারে আলিয়া ভাট তাঁর সাংসারিক জীবন এবং কেরিয়ারের সম্পর্ক নিয়ে আলোচনা করলেন। ২০২২ সালটি অভিনেত্রীর জন্য একাধিক সাফল্য এনে দিয়েছে। একদিকে রণবীর কপূরের সঙ্গে বিয়ে, তার পরই সন্তান রাহার জন্ম, অন্যদিকে তাঁর প্রথম হলিউডে পদার্পন, ‘হার্ট অফ স্টোন’ দিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, “হ্যাঁ! আমার কোরিয়ার শীর্ষে, আমি বিয়ে করার এবং সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম তখন। কিন্তু কে বলে যে বিয়ে বা মাতৃত্ব আমার কাজে কিছু পরিবর্তন করবে? এমনকি যদি তা করেও, তবে তাই হোক। আমি পরোয়া করি না আমি কখনও সুখী বা বেশি পরিপূর্ণ হইনি। এছাড়াও, আমি একজন অভিনেত্রী হিসাবে নিজেকে বিশ্বাস করি। আপনি যদি কঠোর পরিশ্রম করেন, একজন ভাল অভিনেতা হন, আপনার কাছে কাজ আসবে।”

আরও পড়ুন : শাহরুখ থেকে দীপিকা, বারবার শিরোনামে এসেছেন যাঁরা, এক ঝলকে দেখে নিন তালিকা

আরও পড়ুন : হাওয়া বইছে কলকাতায়! হলুদ ট্যাক্সি, চার্চ আর সামনে ‘হাওয়া’ স্কার্ট উড়িয়ে ওপারের নাজিফা, এ যেন এক ‘স্বপ্ন যাত্রা’

ভরা কেরিয়ার। তারমধ্যেই বিয়ে-সন্তান, সবকিছুই কি পরিকল্পিত? উত্তরে নায়িকা জানান, “ঠিক বা ভুল বলে কিছু হয় না। আমার জন্য যা ঠিক, তা হয়তো অন্য কারুর জন্য ভুল। আমি সব সময় মনের কথা শুনি। তাই, হ্যাঁ… যখন কেরিয়ারের সবচেয়ে ভাল সময় চলছিল, তখনই বিয়ে করেছি। সন্তানের জন্মও দিয়েছি। কিন্তু মা হলে কেরিয়ার চৌপাট হয়ে যায়, কে বলেছে? আর যদি হয়ও, হোক। সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিয়ে আমি কখনও আফসোস করব না। এ তো প্রাকৃতিক ব্যাপার। আমার তো মনে হয়, এটাই সবচেয়ে ভাল সিদ্ধান্ত। মা হয়ে জীবনের অর্থ খুঁজে পেয়েছি।”

Published by:Aryama Das

First published:

Read also  মঙ্গলেও বইত সমুদ্র! লাল গ্রহের মাটিতে নোনা জলের আরও প্রমাণ দিলেন বিজ্ঞানীরা, Scientists unveil further proof of salty water on polar deposit in Mars

Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor announce pregnancy, Alia Bhatt-Ranbir Kapoor Wedding

Source link