Alia Bhatt Birthday: Actress Alia Bhatt Supposed To Play A Lead Role In Sanjay Leela Vanshalis Film With Ranbir Kapoor, Know Unknow Story


কলকাতা:  মা হওয়ার পরে তাঁর এই প্রথম জন্মদিন। সোশ্যাল মিডিয়ার অনুরাগীরা তো বটেই, পরিবার, আপজনেদের শুভেচ্ছাবার্তায় ভাসছেন আলিয়া ভট্ট (Alia Bhatt)। কর্ণ জোহরের (Karan Johar)-এর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student of The Year)-এর হাত ধরে যিনি পেশাদার অভিনেত্রী হিসেবে পা রেখেছিলেন বলিউডে, সদ্য সেই কর্ণের পরিচালনাতেই নতুন ছবির কাজ শেষ করলেন তিনি। রকি অউর রানি কী প্রেম কাহানি (Rocky Our Rani Ki Prem Kahani)-র। কিন্তু জানেন কী, পরিকল্পনা মাফিক কাজ চললে, মাত্র ১২ বছর বয়সে ইন্ডাস্ট্রিতে একটি ছবি মুখ্যভূমিকায় পা রাখার কথা ছিল আলিয়ার। তার রণবীর কপূরের (Ranbir Kapoor)-এর বিপরীতে!

নিজের পুরনো একটি ছবি, হাইওয়ে (Highway)-র প্রচারের সময় এক সাক্ষাৎকারে এসে এই গল্প নিজেই করেছিলেন আলিয়া। তিনি প্রথম ক্যামেরার সামনে অভিনয় করেছিলেন বাবা মহেশ ভট্ট (Mahesh Bhatt)-এর প্রযোজনায়। ছবির নাম ছিল সংঘর্ষ। সালটি ছিল ১৯৯৯। সেই ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন আলিয়া। আর এরপরে একেবারে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। কিন্তু এর মধ্যে আরও একটি ছবিতে কাজ করার কথা হয়েছিল আলিয়ার। সঞ্জয় লীলা ভনসালি (Sanjay Leela Vanshali)-র ছবি বালিকা বধূ (Balika Vadhu)-তে মুখ্যচরিত্রে দেখা যাওয়ার কথা ছিল আলিয়াকে।  

এখানেই শেষ নয়। রণবীর কপূরের বয়স তখন ২০। আলিয়ার বিপরীতে দেখা যাওয়ার কথা ছিল তাঁকে। এই ছবির জন্য় রণবীরের সঙ্গে একটি ফটোশ্যুটও সেরেছিলেন আলিয়া। সেই তাঁর রণবীরের সঙ্গে প্রথম দেখা। ফটোশ্যুটের সময় পরিচালক তাঁকে বলেছিলেন রণবীরের কাঁধে মাথা রাখতে। আলিয়া হেসে উঠেছিলেন লজ্জায় এবং শেষমেষ তা করতেই পারেননি। সঞ্জয় লীলা বনশালী খুনসুটি করেই বলেছিলেন, ফ্লার্ট করছেন আলিয়া। 

আরও পড়ুন: The Elephant Whisperers : ‘দ্য এলিফ্যান্ট হুইসপারারস’-এর হাত ধরে অস্কারের মঞ্চে কলকাতার মেয়ে সঞ্চারী

কিন্তু সেই ছবির কাজ শুরুই হয়নি। অন্য ছবির কাজে হাত দেন সঞ্জয়। রণবীর বলিউডে পা রেখেছিলেন ‘সাওয়ারিয়াঁ’ ছবির হাত ধরে আর আলিয়া ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। ব্রহ্মাস্ত্র (Bramhastra) ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সেই ছবির কাজ করতে গিয়েই রণবীর ও আলিয়ার প্রেম। আলিয়া অবশ্য তার আগেই বিভিন্ন সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর রণবীরকে ভাল লাগে। আলিয়া রণবীরের প্রেম পরিণতি পেয়েছে বিয়েতে। এখন তাঁদের পরিবারে এসেছে নতুন সদস্য। একরত্তি রাহা। আজ নীতু কপূর আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘বহুরানি’ বলে। কিন্তু, ‘বালিকা বধূ’ -তে একসঙ্গে কাজ করলে, ১২ বছরেই কী রণবীরের প্রেমে পড়তেন আলিয়া? কে জানে.. 

Source link

Read also  Amrita Rao: আদ্যক্ষর K, এক তারকা অভিনেত্রী আমার ক্ষতি করার চেষ্টা করেছিলেন : বিস্ফোরক অমৃতা