Aditya Singh Rajput Death: আদিত্যর কানে ও মাথায় ক্ষতের চিহ্ন, তদন্তে মুম্বই পুলিস…

Aditya Singh Rajput death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ৩২ বছর বয়সেই আকস্মিক মৃত্যু টেলিভিশনের তারকা আদিত্য সিং রাজপুতের। জনপ্রিয় অভিনেতার এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে না তাঁর পরিবার, কাছের মানুষ ও ইন্ডাস্ট্রির বন্ধুরা। ছবিতে, ছোটপর্দায় ও ৩০০-র বেশি বিজ্ঞাপনে দেখা গেছে এই অভিনেতাকে, তবে তিনি জনপ্রিয়তা পান রিয়ালিটি শো স্প্লিটসভিলা সিজন নাইনে। সোমবার দুপুরে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় তাঁকে। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আরও পড়ুন- Shah Rukh Khan: ক্যানসার আক্রান্ত ফ্যানের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ, মুগ্ধ নেটপাড়া…

মুম্বই পুলিসের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। বলা হয়েছে, ‘আন্ধেরিতে তাঁর অ্যাপার্টমেন্টে অভিনেতা আদিত্য সিং রাজপুতের দেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্ত হয়েছে। তদন্ত শুরু হয়েছে।’ মঙ্গলবার সম্পন্ন হয় আদিত্যর শেষকৃত্য। ময়নাতদন্তে উঠে এসেছে নয়া তথ্য। রিপোর্ট অনুযায়ী আদিত্যর মাথায় ও কানে দুটি ক্ষত আছে। সেই ক্ষত দেখে প্রাথমিক অনুমান, বাথরুমে পড়ে যাওয়ার কারণেই চোট পান অভিনেতা।

অভিনেতার পরিচারক বলেন, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন আদিত্য। সর্দি-কাশিতে জেরবার ছিলেন তিনি। এমনকী বিগত কয়েকদিন বমিও করছিলেন তিনি। শরীর অসুস্থ থাকা সত্ত্বেও রবিবার পার্টি করেন অভিনেতা। সেখানেই হয়তো কোনও নেশাদ্রব্য সেবন করেছেন বলে প্রাথমিক অনুমান। সেদিন কী কী করেছেন অভিনেতা তা সংবাদমাধ্যমের কাছে বলেন পরিচালক।

আরও পড়ুন- Srijla Guha: মলদ্বীপ বা গোয়া নয়, গঙ্গাপাড়েই বিকিনিতে ফ্রেমবন্দি সৃজলা…

আদিত্য পরিচারক বলেন, আদিত্য সোমবার সকাল ১১টায় বাড়ি ফেরে। তারপর ব্রেকফাস্টে পরোটা খান। তারপরেই বমি করতে শুরু করেন। এরপরেই তিনি তাঁর পরিচারককে খিচুড়ি রাঁধতে বলেন। এরপর ২.১৫ মিনিট নাগাদ তিনি বাথরুমে যান। সেখানেই পড়ে যান তিনি। তখনই পরিচারক ওয়াচম্যানকে ডাকেন। এক চিকিৎসককেও বাড়িতে ডাকেন। তখন ঐ চিকিৎসক তাড়াতাড়ি আদিত্যকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন।

Read also  Mithai vs Ramprasad: মিঠাইকে ধরে ফেলল রামপ্রসাদ! বেস্ট ফ্রেন্ড সৌমির সঙ্গে প্রতিযোগিতা প্রসঙ্গে সায়ক

প্রসঙ্গত, দিল্লির বাসিন্দা ছিলেন আদিত্য সিং রাজপুত। সেখানেই তাঁর বেড়ে ওঠা। এরপর কেরিয়ার তৈরি করতেই বলিউডে আসেন অভিনেতা। মুম্বইয়ে পা রেখে মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন তিনি। ‘ক্রান্তিবীর’, ‘ম্যায়নে গান্ধী কো নেহি মারা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রায় ৩০০ বিজ্ঞাপনে দেখা গেছে আদিত্য সিং রাজপুতকে। রিয়ালিটি শো স্প্লিটসভিলা সিজন ৯-এ প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেন তিনি। এছাড়াও টেলিভিশনে লাভ, আশিকী, কোড রেড, আওয়াজ সিজন ৯, ব্যাড বয় সিজন ৪ সহ একাধিক প্রজক্টে কাজ করেছেন তিনি। সম্প্রতি একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন আদিত্য। তিনি সেখানকার কাস্টিং গ্রুপের সঙ্গে কাজ করতেন। পেজ থ্রি পার্টিতে প্রায়ই দেখা যেত আদিত্যকে। মুম্বইয়ের গ্ল্যামার সার্কিটের চেনা মুখ ছিলেন আদিত্য। তাঁর এই অকালমৃত্যুতে কার্যত শোকস্তব্ধ সকলেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)



Source link